Sunday, April 21, 2024
খেলা

বছরের প্রথমদিনে গোপনে তৃতীয় বিয়ে করলেন ইমরান!

আধ্যাত্মিক এক নারীর সঙ্গে গোপনে প্রেম ছিল। সেই সম্পর্ক এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে বিয়ে না করে উপায় ছিল না। ফলে তড়িঘড়ি সেই নারীকে বিয়ে করেছেন পাকিস্তানের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের প্রধান ও সাবেক ক্রিকেটার ইমরান খান। শীতে কাতর পাকিস্তান এখন এই গরম খবরে উষ্ণ।

পাকিস্তান সংবাদ মাধ্যমের খবর, আধ্যাত্মিক পরামর্শের জন্য যে মহিলার কাছে যেতেন ইমরান, তাকেই তিনি বিয়ে করেছেন গত ১ জানুয়ারী। লাহোরে একান্তে খুব ঘনিষ্ঠ কয়েকজনের উপস্থিতিতে তৃতীয় বিয়ে করেছেন। বিয়ে দিয়েছেন পিটিআই–এর কোর কমিটির অন্যতম সদস্য মুফতি সইদ।

পাকিস্তানে গুজব ছিল, এই আধ্যাত্মিক নারীর সঙ্গে দীর্ঘদিন ধরেই ইমরান খানের সম্পর্ক ছিল। এবছরের প্রথম দিনই গোপনে বিয়ে করেন ইমরান খান। বিয়ের পরেই তিনি ইসলামাবাদে রাজনৈতিক সভায় অংশ নিতে চলে গিয়েছিলেন। নববধূকে ছেড়ে কেন তিনি হঠাৎ চলে গিয়েছিলেন তা নিয়েও দেখা দিয়েছে প্রশ্ন। পরিস্থিতি সামাল দিতে তেহরিক ই ইনসাফ বিবৃতি দিয়ে জানাল, বিয়ের বিষয়টি একেবারেই গুজব। তবে ওই আধ্যাত্মিক নারীর সঙ্গে ইমরান খানের সম্পর্ক নিয়ে দল মুখ খোলেনি।

প্রসঙ্গত, প্রথম স্ত্রী জেমাইমার সঙ্গে ৯ বছর পর ২০০৪ সালে বিচ্ছেদ হয় ইমরানের। তাদের ২ ছেলেও আছে। পরে ২০১৪ সালে রেহাম খানকে বিয়ে করলেও মাত্র ১০ মাস টিঁকে ছিল ইমরানের দ্বিতীয় বিয়ে।