Saturday, June 15, 2024
আন্তর্জাতিক

সম্পর্কে ছেদ! প্রেমিককে কেটে সেই মাংস রান্না করল প্রেমিকা

আবুধাবি: দীর্ঘ সাত বছরের সম্পর্ক। নানা ভাবে পাশে থেকেছেন প্রেমিকের। তবে সম্প্রতি চিড় ধরেছিল সেই সম্পর্কে। অন্য মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন প্রেমিক। আর চরম দুঃখে, হতাশায় প্রাক্তন প্রেমিকের উপরে ভয়াবহ রকমের প্রতিশোধ নিলেন বছর ত্রিশের প্রেমিকা। রাগেই প্রেমিককে খুন করলেন মহিলা। শুধু তাই নয়, তাঁর শরীর টুকরো করে তা রান্না করে খাইয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে প্রেমিকার বিরুদ্ধে। নৃশংস এই ঘটনা ঘটেছে সংযুক্ত আরব আমিরাতে।

সংবাদমাধ্যম ‘খলিজ টাইমস’-এর প্রতিবেদন অনুযায়ী, সংযুক্ত আরব আমিরাতে বাস করতেন মরক্কো থেকে আসা ওই প্রেমিক-প্রেমিকা। সাত বছরের সম্পর্ক তাঁদের। কিন্তু সম্প্রতি বেশ কিছু সমস্যা তৈরি হয়েছিল সেই সম্পর্কে। আর তাই যুবক চেয়েছিলেন সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে। নিজের মনের কথা তাঁর প্রেমিকাকে বলেওছিলেন তিনি। বলেছিলেন মরক্কোরই অন্য এক যুবতীকে বিয়ে করতে চান তিনি। এই কথা মেনে নিতে পারেননি ওই যুবতী।

সুযোগের অপেক্ষায় ছিলেন। সুযোগ মিলতেই হত্যা করলেন প্রেমিককে। আর তার পর প্রেমিকের মাংস কুপিয়ে কুপিয়ে, তার মাংস দিয়েই বানিয়ে ফেললেন বিশেষ এক আরবি ডিশ ‘মাচবুস’। ‘সুস্বাদু’ সেই খানা বেমালুম খাইয়েও দিলেন বাড়ির বাইরে কর্মরত নির্মাণ সংস্থার কর্মীদের।

হত্যাকাণ্ডের ঘটনাটি সাম্প্রতিক নয়, গত বছরের। নিখোঁজে যুবকের ভাই এসে খোঁজখবর করতে তাঁদের বাড়িতে যান। তাঁকে ওই যুবতী বলেন, যে তাঁর ভাই এখন সেখানে থাকেন না। যুবতীর কথায় সন্দেহ হয় তাঁর। এরপর পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। অবশেষে সম্প্রতি ওই মহিলার বাড়ির মিক্সার থেকে একটি দাঁত পাওয়া যায়। ডিএনএ টেস্ট করে জানা যায়, ওই দাঁত তাঁর প্রাক্তন প্রেমিকেরই। পরে চাপের মুখে তিনি স্বীকারও করেন এই খুনের কথা এবং হত্যা-পরবর্তী রান্না-বান্নার কথা। ওই মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ।