Thursday, May 23, 2024
দেশ

গ্রাম পঞ্চায়েতের সামনেই স্ত্রীকে ‘তালাক’, সপাটে স্বামীর গালে থাপ্পড় কষিয়ে দিলেন স্ত্রী

পাটনা: বিহারের মুজাফফরনগরে গ্রাম পঞ্চায়েতের সামনেই স্ত্রীকে ‘তালাক’ দেন এক ব্য়ক্তি। তারপরই সপাটে স্বামীর গালে থাপ্পড় কষিয়ে দেন তার স্ত্রী। পাল্টা স্ত্রীকেও মারধর করতে শুরু করেন ওই ব্যক্তি। পঞ্চায়েত কর্তৃপক্ষের সামনেই স্বামী স্ত্রীর মধ্যে শুরু হয়ে যায় মারধর। এরপর দু’জনকে আলাদা করতে ছুটে আসেন গ্রামের লোকজন। এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জানা গেছে, গ্রামের পঞ্চায়েত সদস্যদের সামনে ওই ব্যক্তি তার স্ত্রীকে তালাক দেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন। কিন্তু যেই মুহূর্তে তিনি তিন তালাক বলেন, তখনই তাঁর স্ত্রী তার উপর চড়াও হন। কষে তার স্বামীর গালে থাপ্পড় মারেন উপস্থিত সকলের সামনে। এই অতর্কিত আক্রমণে হকচকিয়ে গেলেও, সেই ব্যক্তি তৎক্ষণাৎ তার পালটা জবাব দেন। এরপর তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। উপস্থিত গ্রামবাসীরা এগিয়ে এসে তাঁদের শান্ত করেন।

ওই দম্পতির ২ বছর আগে বিয়ে হয়। কিন্তু বিয়ের এক মাসের মধ্যেই বিভিন্ন সমস্যা শুরু হয় তাঁদের মধ্যে। পরিস্থিতি ক্রমশ খারাপ হতে থাকে। দৈনন্দিন এই ঝামেলা নিয়ে তাদের পরিবারের সদস্যরা যথেষ্ট বিরক্ত ছিলেন। তাই এই সমস্যা সমাধানের জন্য তারা গ্রাম পঞ্চায়েতের দ্বারস্থ হয়েছিলেন। আর পঞ্চায়েতে বিবাহ সংক্রান্ত সভা চলাকালীনই ঘটে যায় এই বিপত্তি।