Saturday, June 15, 2024
দেশ

চলন্ত বাসে তরুণীর সামনে হস্তমৈথুন, গ্রেপ্তার যুবক

নয়াদিল্লি: রাজধানী দিল্লিতে চলন্ত বাসে তরুণীর সামনে হস্তমৈথুনের অভিযোগে গ্রেপ্তার যুবক। তরুণীর অভিযোগ, হেনস্থার শিকার হলেও তাঁকে সাহায্যে এগিয়ে আসেননি সহযাত্রীরা। নিজেই সেই ব্যক্তিকে নিরস্ত করে বাস থেকে নামান তিনি। এর পর স্থানীয় পুলিশের কাছে দায়ের করেন অভিযোগ। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ওই তরুণী বাসে করে কাপশেডা থেকে বসন্ত কুঞ্জের দিকে যাচ্ছিল। অভিযুক্ত ব্যক্তিটি বাসে মহিলাদের সিটের সামনে দাঁড়িয়ে প্যান্ট খুলে যৌনাঙ্গ বের করে হস্তমৈথুন করতে থাকে। যুবতি যেখানে বসেছিল তার সামনে দাঁড়িয়েই হস্তমৈথুন করতে থাকে ওই ব্যক্তি। ঘটনাটি দেখতে পেয়েই যুবতী ভয় পাওয়ার বদলে অভিযুক্তর ওপরে চড়াও হন। উত্তম-মধ্যম দেন সকলের সামনে। বাসে অন্য যাত্রীদের কাছে সাহায্য চাইলেও কেউ এগিয়ে আসেননি। তবুও দমে না গিয়ে ধাক্কা দিয়ে ওই যুবককে বাস থেকে নামান। এর পর নিয়ে যান পুলিশের কাছে। সেখানে ওই যুবকের বিরুদ্ধে প্রকাশ্যে অশ্লীলতার অভিযোগ দায়ের করেছেন তিনি।

অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনায় বাসের সহযাত্রীদের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। প্রসঙ্গত, এবারই প্রথম নয়, চলতি বছরে এর আগেও দিল্লিতে ঘটেছে একাধিক এই ধরণের ঘটনা। চলতি বছরের ফেব্রুয়ারিতে মধ্যবয়স্ক এক ব্যক্তি দিল্লিতে এক যুবতীর সামনে হস্তমৈথুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়। এপ্রিলে একই অভিযোগ ওঠে দিল্লির ক্যাব চালকের বিরুদ্ধে।