Thursday, May 30, 2024
বিনোদন

ভিডিওতে দেখুন, বেঙ্গালুরুতে দীপিকা-রণবীরের রিসেপশন

বেঙ্গালুরু: পারিবারিক আত্মীয়দের নিয়েই ইতালির লেক কোমোয় ডেস্টিনেশন ওয়েডিং সেরেছিলেন দীপিকা-রণবীর। বুধবার দীপবীরের রিসেপশন পার্টি হয়েছে বেঙ্গালুরুর লীলা প্যালেসে। তবে বিয়ের পর প্রথমবার জামাতাকে নিয়ে বাড়ি গিয়েছেন দিপ্পি, তাই নব-দম্পতিকে অভ্যর্থনা জানাতে দীপিকার বেঙ্গালুরুর বাড়ি যে সেজে উঠবে সেটাই স্বাভাবিক।

গত ১৪ নভেম্বর কোঙ্কনি মতে বিয়ে সারেন বলিউডের ‘বাজিরাও ও মস্তানি’। ১৫ নভেম্বর সিন্ধি রীতিতে বিয়ে হয় তাঁদের। এরপর গত ১৮ নভেম্বর দেশে ফেরেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। মুম্বাইতে ফেরার পর সিং বাড়িতে হয় নববধূর গৃহপ্রবেশ। এদিন ‘দীপবীর’-এর বেঙ্গালুরুর রিসেপশন অনুষ্ঠান যেখানে হবে তা যেকেউ এক ঝটকায় দেখলে সঞ্জয়লীলা বনশালির সিনেমার সেট বলে হয়ত ভুল করবেন।

 

View this post on Instagram

 

Look at how @deepikapadukone’s Bangalore residence is lit up to welcome the newly weds.

A post shared by Filmfare (@filmfare) on


এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দীপিকা ও রণবীরের আত্মীয় স্বজন ও বন্ধুরা যাঁরা লেক কোমো বিয়েতে উপস্থিত থাকতে পারেননি। পাঁচতারা হোটেল লীলা প্যালেসের গ্র্যান্ড বলরুমে হবে ‘দীপবীর’-এর রিসেপশন পার্টি। বুধবার সন্ধ্যা আটটা নাগাদ স্ত্রীর হাত ধরে পার্টিতে দেখা যায় রণবীরকে। সোনালি রঙের শাড়িতে একেবারে ঐতিহ্যবাহী সাজে দেখা গিয়েছে দীপিকাকে। পাশে কালো শেরওয়ানিতে রণবীর সিং হাজির রাজার বেশে। রিসেপশনে মায়ের দেওয়া শাড়ি পরেন দীপিকা আর রণবীরের শেরওয়ানি ডিজাইন করেছিলেন রোহিত বল।


শাড়ির আঁচল নিয়ে একটু সমস্যায় পড়েন দীপিকা। মুহূর্তের মধ্যে সব কেতাদুরস্ত ভাব কাটিয়ে ভুলে এগিয়ে আসেন রণবীর। ঠিক করে দেন দীপিকার শাড়ির আঁচল। শাড়ি সামলে নেওয়ার পর দীপিকার সেই হাসি। মুগ্ধ হলেন রণবীরও।