Thursday, May 23, 2024
দেশ

টিকিট না মেলায় পার্টি অফিসের চেয়ার নিয়ে উধাও কংগ্রেস বিধায়ক

মুম্বাই: লোকসভা নির্বাচনে টিকিট পাননি কংগ্রেস বিধায়ক আব্দুল সাত্তার। বেজায় রেগে গিয়ে মঙ্গলবার কেন্দ্রীয় মহারাষ্ট্রের দলীয় কার্যালয় থেকে প্রায় ৩০০ টি চেয়ার তুলে নিয়ে বাড়ি চলে যান তিনি। প্রশ্ন করা হলে সিলোদের বিধানসভা সদস্য আব্দুল সাত্তারের সাফ উত্তর, আমার চেয়ার আমি নিয়ে গিয়েছি। কারওর কিছু বলার আছে ?

কংগ্রেসের লোকাল ইউনিট শাহগঞ্জ এলাকায় তাঁদের কার্যালয় ‘গান্ধী ভবনে’ এনসিপির সঙ্গে যৌথ বৈঠক হয়। ওই সভার আগেই আব্দুল সাত্তার প্রায় ৩০০ টি চেয়ার নিয়ে পার্টি অফিস থেকে বেরিয়ে যান। পরে ওই বৈঠকের আয়োজন হয় এনসিপি অফিসেই।

কংগ্রেসের বিশিষ্ট নেতা আব্দুল সাত্তার আশা করেছিলেন ঔরঙ্গাবাদ লোকসভা আসনের জন্য দলের টিকিট পাবেন তিনি। কংগ্রেস অবশ্য ওই আসন থেকে এমএলসি সুবাশ ঝামবাদকে মাঠে নামানোর সিদ্ধান্ত নিয়েছে, যাতে স্বাভাবিকভাবেই বেজায় চটেছেন আব্দুল সাত্তার।

আব্দুল সাত্তার বলেন, চেয়ারগুলো আমার কেনা ছিল এবং আমরা কংগ্রেসের সভায় বসার জন্য ওই চেয়ার দিয়েছিলাম। কিন্তু এখন আমি দল ত্যাগ করেছি তাই আমার চেয়ারগুলো ফেরত নিয়ে নেওয়া হয়েছে। যারা প্রার্থী হতে পেরেছেন তাঁরা নিজেদের চেয়ারের ব্যবস্থা করে নেবেন।