Tuesday, May 21, 2024
দেশ

২৪ ঘণ্টার মধ্যে রাম মন্দির সমস্যার সমাধান করতে পারি, শীর্ষ আদালতকে চ্যালেঞ্জ যোগীর

লখনউ: রাম মন্দির ইস্যুতে এবার সরাসরি সুপ্রিম কোর্টকে চ্যালেঞ্জ ছুড়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বললেন, রাম জন্মভূমি মামলা আমাদের হাতে দেওয়া হোক। ২৪ ঘণ্টায় তা মিটিয়ে দেব। কোনও ভাবেই ২৫ ঘন্টা সময় তাঁরা নেবেন না। মুখ্যমন্ত্রীর অভিযোগ, অকারণে এই মামলার রায় দিতে দেরি করছে শীর্ষ আদালত। মানুষ অনেক দিন ধরে এই প্রতিষ্ঠানের প্রতি বিশ্বাস রেখে ধৈর্য ধরে আছে। যত দেরি হবে তত মানুষের ধৈর্য ভাঙবে আর শীর্ষ আদালতের প্রতি বিশ্বাস হারাতে শুরু করবেন দেশবাসী।

তিনি বলেন, রাম মন্দির মামলার যদি দ্রুত সমাধান না হয়, তাহলে শীর্ষ আদালতের প্রতি দেশবাসীর বিশ্বাস থাকবে না। যত তাড়াতাড়ি সম্ভব রামমন্দির মামলার রায় দান করা উচিত শীর্ষ আদালতের। যত দেরি হবে মানুষের বিশ্বাস ভেঙে যাবে শীর্ষ আদালতের প্রতি।

রাম মন্দির ইস্যুতে তিনি আরও বলেন, সুপ্রিম কোর্টের কাছে তাঁদের আবেদন, লক্ষ কোটি মানুষের সন্তুষ্টির জন্য তাড়াতাড়ি এর বিচার হওয়া উচিত। তা করতে পারলে সংস্থার ওপর মানুষের বিশ্বাস জন্মাবে। পাশাপাশি তিনি অভিযোগ করেন, কংগ্রেস কোনওভাবেই চায় না অযোধ্যা সমস্যার সমাধান হোক। যদি অযোধ্যা সমস্যার সমাধান হয়ে যায় তিন তালাক বাতিল প্রয়োগ করা হবে। ভারতে সন্তুষ্টির রাজনীতি শেষ হয়ে যাবে চিরদিনের জন্য, বলে মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী।