ফের রাজ্যে ব্লু হোয়েল আতঙ্ক, এবার শিকার গড়বেতার ক্লাস ইলেভেনের ছাত্র

গড়বেতা ২৪ আগস্ট: আবারও রাজ্যে ব্লু হোয়েল আতঙ্ক। এবার ব্লু হোয়েল-এর শিকার পশ্চিম মেদিনীপুরের গড়বেতা হাইস্কুলের একাদশ শ্রেণির এক ছাত্র রৌনক সিংহ৷ গেম কর্তৃপক্ষের নির্দেশ মতো ব্লেড দিয়ে হাতে কেটে এফ ৫৭ লেখা সে। বন্ধু ও বাড়ির লোকের সতর্কতায় গেমের সবগুলি স্টেজ শেষ করার আগেই ধরা পড়ায় প্রাণ রক্ষা পায় সে।

মেধাবী রৌণক সিংহ পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা থানার ক্ষিরিয়া গ্রামের গড়বেতা উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণীর ছাত্র।

পরিবার সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে সারাক্ষণ মনমরা থাকত রৌনক। স্কুল ও টিউশন পড়তে যাওয়া বন্ধ করে দেয় সে।

রৌনক সিংহ

রৌণক জানিয়েছে, গত শুক্রবার তার মোবাইলে তার মোবাইলে লিঙ্ক সহ একটি মেসেজ এসেছিল। এবং লিঙ্কটিতে ক্লিক করতেই ব্লু হোয়েল গেমটি ডাউনলোড হয়ে যায়। এর পরই সে গেমটি খেলতে শুরু করে সে। এরপরই আসতে থাকে একের পর এক টাস্ক ৷ গেমটির প্রথম স্টেজে তাকে হাতে ব্লেড দিয়ে কেটে কিছু লিখে ছবি পোস্ট করতে বলা হয়। সম্প্রতি নির্দেশ মতো সে হাত কেটে F-57 লেখে। এরপরের স্টেজে সারাদিন কারও সঙ্গে কথা না বলার আদেশ কিংবা ভোররাতে উঠে একা ভূতের সিনেমা দেখার নির্দেশ দেওয়া হয়। তারপরের স্টেজে বলা হয়, তিমির ডাকের নকল করতে। তিমির ডাক সম্পর্কে বন্ধুদের কাছে জিজ্ঞাসা করায় বন্ধুদের সন্দেহ হয় এবং বিষয়টি জানাজানি হয়ে যায়।

রৌনকের বাড়ির পক্ষ থেকে এই ঘটনায় গড়বেতা থানায় অভিযোগ দায়ের করা হয়। রৌনককে ইতোমধ্যে জিজ্ঞাসাবাদ শুরু করছে পুলিশ।

উল্লেখ্য এর আগে ব্লু হোয়েল গেমের এর ফাঁদে পড়ে পশ্চিম মেদিনীপুরের আনন্দপুরে এক কিশোর আত্মঘাতী হয়।