Thursday, May 23, 2024
দেশ

বিজেপির ৩৯তম প্রতিষ্ঠা দিবসে কী বার্তা দিলেন নরেন্দ্র মোদী-অমিত শাহ ?

নয়াদিল্লি: বিজেপির ৩৯তম প্রতিষ্ঠা দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আশা প্রকাশ করলেন,  কঠোর পরিশ্রম করে বিজেপি সমর্থরা ফের একবার দলকে ক্ষমতায় আনবেন।

দলের প্রতিষ্ঠা দিবসে সমর্থকদের উদ্দেশ্য প্রধানমন্ত্রী বেশ কয়েকটি টুইট করেছেন। তিনি লিখেছেন, দেশের মানুষের সেবা করা ও দেশকে এক নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার জন্যই বিজেপি তৈরি হয়েছিল। বিজেপি এখন দেশের এক জনপ্রিয় দল হিসেবে মর্যাদা পেয়েছে। এর জন্য বিজেপি পরিবার ও কর্মকর্তাদের ধন্যবাদ।

বিজেপি সভাপতি অমিত শাহ, শ্যামপ্রসাদ মুখোপাধ্যায়, অটল বিহারী বাজপেয়ী সহ দলের বেশ কয়েকজন নেতার ছবি পোস্ট করে তাঁদের ত্যাগের কথা উল্লেখ করেছেন। পাশাপাশি অমিত শাহ লিখেছেন, বিজেপির প্রতিষ্ঠা দিবসে সেই সকল মহাপুরুষের প্রতি শ্রদ্ধা জানাই, যারা দলের জন্য নিজেদের সর্বস্ব দিয়ে আমাদের আজকের এই সাফল্যের শিখরে এনেছেন। বিজেপি এমন এক সংগঠন যাদের এমন অসংখ্য কার্যকর্তা রয়েছেন যাদের নিজেদের কোনও পরিবার নেই। তারা দলকেই নিজেদের পরিবার বলে মনে করে থাকেন। নেতাদের ত্যাগ, তপস্যা, বলিদানের কারণেই বিকাশ এবং রাজনৈতিক সাফল্য পেয়েছে বিজেপি। গুরুত্বপূর্ণ এই সময়ে বিশ্রম না নিয়ে অধিক পরিশ্রম করে প্রধানমন্ত্রী মোদীজির নেতৃত্বে শক্তিশালী বিজেপি শক্তিশালী ভারতের নির্মাণ করতে হবে। বিজেপির প্রতিষ্ঠা দিবসে সকলকে শুভেচ্ছা জানাই।

উল্লেখ্য, ১৯৮০ সালের ৬ এপ্রিল প্রতিষ্ঠিত হয় ভারতীয় জনতা পার্টি সংক্ষেপে বিজেপি। পরবর্তী চার দশকে গোটা ভারতের সবচেয়ে শক্তিশালী এবং বড় দল হিসেবে নিজেকে পরিণত করতে সক্ষম হয় বিজেপি। জাতীয় স্তরে কংগ্রেসের প্রবল প্রতিপক্ষ হয়ে ওঠে বিজেপি।