Sunday, April 21, 2024
দেশ

জোট ছাড়াই রাজ্যে ক্ষমতায় আসবে BJP, বললেন রাম মাধব

হায়দরাবাদ ২৭ অাগস্ট: জোট ছাড়াই তেলাঙ্গানায় লোকসভা নির্বাচনে জয়ী হবে BJP। বললেন BJP-র জাতীয় ন্যাশনাল জেনেরাল সেক্রেটারি রাম মাধব।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঘোষিত “সংকল্প সে সিদ্ধি”-র প্রচারে হায়দরাবাদে দলীয় কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের ২০১৯ সালের লোকসভা নির্বাচন নিয়ে খুব বেশি চিন্তা করতে হবে না। জোট না করেই আমরা লোকসভা নির্বাচনে জয়ী হব। তিনি বলেন, কেবলমাত্র নির্বাচনে জয়লাভের লক্ষ্য নিয়ে নয় বরং দেশজুড়ে দুর্নীতি রুখতে সংকল্পের ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

রাম মাধব

তিনি আরও বলেন, “আমরা সন্ত্রাসবিরোধী এবং কোন একক সম্প্রদায়, জাতি বা ধর্মের প্রতি পক্ষপাত ছাড়াই দেশকে দুর্নীতি মুক্ত করব”।

রাহুল গান্ধীর নরওয়ে, ইতালি ভ্রমণ সম্পর্কে সমালোচনা করে মাধব বলেন, তাঁর ঘন ঘন বিদেশ সফরের জন্যে কংগ্রেস আসন্ন লোকসভা নির্বাচনে জয় লাভ করতে পারবে না।

তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও নোটবাতিল ও GST ইস্যুতে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে ভূয়সি প্রশংসা করেন। এ প্রসঙ্গে মাধব বলেন, “এটিই হচ্ছে গণতন্ত্রের প্রতিফলন। একজন বিরোধী দলের সদস্য হয়েও উনি কেন্দ্রীয় সরকারের সঙ্গে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।”