Monday, May 27, 2024
দেশ

বিজেপি চায় রামমন্দির হোক, ওই জায়গাতেই হোক: অমিত শাহ

নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের আগে একাধিক ইস্যু নিয়ে সরব হয়েছে রাজনৈতিক দলগুলি। এবার হিন্দুত্ব ইস্যুকে খোলাখুলি উস্কে দিতে চাইছে গেরুয়া শিবির। এদিন ফের একবার বিন্দুত্ব ইস্যুকে উস্কে দিলেন বিজেপি সভাপতি অমিত শাহ। দিল্লিতে এদিন দলের জাতীয় অনুষ্ঠানে বিজেপি সভাপতি অমিত শাহ বলেন, রামমন্দির ইস্যুতে সমস্ত দলের অবস্থান স্পষ্ট হওয়া উচিত। আমাদের অবস্থান স্পষ্ট। বিজেপি চায় রামমন্দির হোক। ওই জায়গাতেই হোক।

এদিন বিরোধী শিবিরকে রামমন্দির ইস্যুতে কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন পদ্মশিবিরের চাণক্য অমিত শাহ। তিনি বলেন, গত ৩০ বছর ধরে কোনও কংক্রিট দৃষ্টিকোণ বা পদক্ষেপ ছিল না দেশের সমস্যা সমাধানে। ২০১৪ সালের আগে পার্টিগুলি মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছে আর তারজন্য়ই অর্থনৈতিক মন্দাও দেখা দিয়েছে। এর আগে ছিলনা কোনও আর্থিক স্থিতাবস্থা।

‘ভারত কে মন কি বাত, নরেন্দ্র মোদীকে সাথ’ অনুষ্ঠানের সূচনা লগ্নে বিজেপি সভাপতি বলেন, প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদী সিদ্ধান্তমূলক ও শক্ত পদক্ষেপ নিয়েছেন, যাতে দেশের উন্নতি হয়। ভারতীয় জনতা পার্টি আর বাকি পার্টিগুলির মধ্যে বহু ফারাক রয়েছে। দেশের আভ্যন্তরীন গণতন্ত্রে বিশ্বাস করে বিজেপি, আর তার মাধ্যমেই দেশের গণতন্ত্র এগিয়ে যেতে পারে।