Thursday, April 25, 2024
বিনোদন

পাওলির বিয়ে ৪ ডিসেম্বর

কলকাতা: আগামী ৪ ডিসেম্বর বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন ভারতীয় বাংলা ও হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। সবকিছু ঠিকঠাক থাকলে ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে আগামী ৪ ডিসেম্বর কলকাতার তাজ বেঙ্গলে তিনি বিয়ের পিঁড়িতে বসবেন পাওলি।

ভালোবেসেই বিয়ে করছেন পাওলি। হবু স্বামী অর্জুন দেবের সঙ্গে পাওলির প্রথম দেখা হয় ইতালিতে। সেখানেই প্রথম আলাপ। এর পর ধীরে ধীরে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘ প্রেমের পর এবার ‘সামাজিক বন্ধনে’ আবদ্ধ হতে চলেছেন পাওলি-অর্জুন।

যেহেতু পাত্রপক্ষের বসবাস গুয়াহাটি, তাই সেখানে ১০ ডিসেম্বর বিয়ের রিসেপশন দেওয়া হবে। প্রথমে বিয়ের পুরো অনুষ্ঠানই গুয়াহাটিতে হওয়ার কথা ছিল। কিন্তু পরে সিদ্ধান্ত হয়, বিয়ে হবে কলকাতায় মেয়ের বাড়িতে। ৬ তারিখে পরিবার-সহ গুয়াহাটি যাবেন পাওলি-অর্জুন।

অর্জুন গুয়াহাটির ব্যবসায়ী। কিন্তু কলকাতাতেই বেশিরভাগ সময় থাকেন তিনি। বালিগঞ্জে অর্জুনদের বাড়িও রয়েছে। বিয়ের পর পাওলি-অর্জুন সেখানেই থাকবেন বলে শোনা যাচ্ছে।

জানা গেছে, পুরোপুরি বাঙালি রীতিতে বিয়ে করছেন পাওলি। অর্জুন গুয়াহাটির বাসিন্দা হলেও তারাও বাঙালি। সুতরাং বিয়েতে বাঙালি নিয়মকানুনই থাকছে। গায়ে হলুদ থেকে দধি মঙ্গল কিছুই বাদ যাবে না। পাওলির লেক গার্ডেন্সের ফ্ল্যাটেই বিয়ের সকালের অনুষ্ঠান হওয়ার কথা। তাজ বেঙ্গলে বসবে সন্ধের আসর। সিঁদুরদান-সাতপাক সবই সেখানে হবে।