Monday, May 20, 2024
রাজ্য​

লোকসভায় অভিষেকের বিরুদ্ধে বিজেপির প্রার্থী বৈশাখী, পেলেন খুন-ধর্ষণের হুমকি

কলকাতা: রায়চকে বেড়াতে গিয়ে বিপাকে শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, জানালা বন্ধ করে রাত কাটিয়ে কলকাতায় ফিরে আসতে বাধ্য হন তিনি। দুষ্কৃতীরা তাঁর বাংলো ঘিরে রেখেছিল বলে অভিযোগ।

বন্ধু শোভন চট্টোপাধ্যায়, মা ও মেয়েকে নিয়ে রায়চকে বেড়াতে গিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যে বাংলোতে তাঁরা উঠেছিলেন, সেই বাংলো ঘিরে রেখেছিল একদল দুষ্কৃতী। এমনকি যাঁরাই সেই বাংলোতে গিয়েছেন, তাঁদের ছবি তুলে রাখা হচ্ছিল বলেও অভিযোগ। সঙ্গে সঙ্গে তা কাউকে ফোনে জানানো হচ্ছিল।

একইসঙ্গে বৈশাখীকে অকথ্য ভাষায় গালাগালি দেওয়া হচ্ছিল বলেও অভিযোগ। তাঁকে খুন-ধর্ষণের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। বৈশাখীর অভিযোগ, রামনগর পুলিশ থেকে বিডিও, কেউই বিষয়টি নিয়ে বিশেষ কোনও গুরুত্ব দেয়নি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই জল্পনা ছড়ায়, ডায়মন্ড হারবার কেন্দ্রে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপি প্রার্থী হওয়ার জন্য খোদ সর্বভারতীয় বিজেপি সভাপতি অমিত শাহের নির্দেশে, বিজেপি নেতা মুকুল রায়, রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন। এই ঘটনাকে অবশ্য ‘মিডিয়ার গুজব’ বলে জল্পনা বাড়ান বৈশাখীদেবী! একইসঙ্গে তাঁর বক্তব্য ছিল যে তাঁর সঙ্গে মুকুলবাবুর কথা হয়েছে সেটাও স্বীকার করছেন না বা কথা হয় নি সেটাও দাবি করছেন না! এরপরেই, রাজনৈতিক মহলে জল্পনা ছড়ায় বৈশাখীদেবী তো বটেই গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন শোভনবাবুও।