Thursday, April 25, 2024
আন্তর্জাতিক

অভিনয়কে বিদায় জানালেন অপু বিশ্বাস, আগামী বছর হজে যাবেন

বেশ কিছুদিন ধরে বির্তকের মধ্যে থাকা বাংলাদেশের বহুল আলোচিত নায়িকা অপু বিশ্বাস (অপু ইসলাম) জানিয়েছেন যে তিনি আর চলচ্চিত্রে অভিনয় করবেন না। চিকিৎসা শেষে গত শনিবার রাতে কলকাতা থেকে ফিরে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান ঢাকাই সিনেমার জনপ্রিয় এ নায়িকা।

শাকিবের সঙ্গে সংসার করার আগ্রহের কথা জানিয়ে চিত্রনায়িকা অপু বলেছেন, ছেলের ভবিষ্যতের কথা চিন্তা করে শাকিবের সঙ্গে সংসার করতে চাই। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অভিনয় ছেড়ে এখন থেকে নামাজ-রোজা নিয়মিত আদায় করবেন, শিগগিরই ওমরাহ হজ পালন করতে যাবেন এবং আগামী বছর হজে যাবেন।

জানা যায়, গত বৃহস্পতিবার বাচ্চাকে ফিডার খাওয়ানোর পর তিনি ওয়াশরুমে যান। সেখানে বাথটবের সঙ্গে পা আটকে উল্টে পড়ে গিয়ে পেটে মারাত্মক আঘাত পান। বাথটবের কোনা গিয়ে লাগে সিজারের স্থানে। আঘাত পান পা, কোমর ও শরীরের বেশ কিছু অংশে। সিজার করা স্থানে রক্তপাতও হয়েছে। শুক্রবার সকালে কলকাতায় নিজের ব্যক্তিগত ডাক্তার দেখাতে ঢাকা ছাড়েন তিনি।

অপু বলেন, আমি এখন আমাদের পুত্র জয়ের উন্নত ভবিষ্যতের কথা চিন্তা করে শাকিবের সঙ্গে সংসার করতে চাই। ডাক্তার যেহেতু বারণ করে দিয়েছেন তাই আর অভিনয় নয়, নামাজ, রোজা, হজ নিয়মিত আদায় করে স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করব, এটিই এখন আমার একমাত্র ইচ্ছা।

প্রসঙ্গত, ২০০৮ সালে গোপনে বিয়ে করার পর শাকিব খান ও অপুর সংসার ঠিকমতোই চলছিল। দুজনেই নিজেদের মতো করে কাজ নিয়েই ব্যস্ত সময় পার করেছিলেন। গত এপ্রিলে তাদের বিয়ের খবর জনসমক্ষে চলে আসার পর শাকিবের সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে।