Sunday, June 23, 2024
বলিউড

ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে বাদ অনুষ্কা, বিরাট পত্নীর বদলে কে?

কলকাতা ট্রিবিউন ডেস্ক: ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জিরো’ ছবির পর ইন্ডাস্ট্রি থেকে দীর্ঘ বিরতি নিয়েছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। জানা গিয়েছেন, ঝুলন গোস্বামীর বায়োপিকের মাধ্যমে ফের ফিল্ম জগতে ফিরতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা শর্মা। গর্ভাবস্থার কারণে ছবিটি দীর্ঘদিন আটকে ছিল। তবে বর্তমানে খবর, অনুষ্কা শর্মা এই ছবিতে অভিনয় করবেন না। তাঁর বদলে অভিনয় করবেন তৃপ্তি দিমরি।

অনুষ্কা নিজেকে প্রজেক্ট থেকে দূরে সরিয়ে নিয়েছেন। বলিউড সূত্রে খবর, অনুষ্কাকে এই ছবিতে দেখা যাবে না। সূত্রের বরাত দিয়ে জানা গেছে, গত কয়েক মাসে এই প্রকল্পে বড় ধরনের পরিবর্তন এসেছে। ছবিটিতে অভিনয় করার কথা থাকলেও প্রধান নায়িকা পরিবর্তন করা হয়েছে। অনুষ্কার জায়গায় এসেছেন তৃপ্তি দিমরি। অনুষ্কা এখন শুধু ছবিটি প্রযোজনা করবেন। সনি পিকচার্স ইন্ডিয়ার সঙ্গে প্রযোজনার দায়িত্ব নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অনুষ্কা।

তৃপ্তি দিমরি

ছবিটি আগে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা থাকলেও এখন এটি নেটফ্লিক্সে মুক্তি পাবে। পরিচালক প্রসিত রায়ও ছবির প্রস্তুতি শুরু করেছেন। ২০২২ সালের প্রথম দিকে ছবিটির শুটিং শুরু হবে। প্রসিত রায় বলেন, “তৃপ্তি দিমরিকে কঠোর প্রশিক্ষণ দেওয়া হবে। তাকে অনেক রূপান্তরিত করা হবে। শারীরিকভাবে তৃপ্তির বদল খুব কঠিন হতে চলেছে। চরিত্রে আসতে তাকে বেশ কয়েক মাসের প্রশিক্ষণের মধ্য দিয়ে যেতে হবে। অনুষ্কা শর্মা করেছেন। এই একই কারণে। তবে তিনি এই সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন।”

তৃপ্তি দিমরি

প্রসিত রায় আরও বলেন, ডেলিভারির পরে অনুষ্কা শর্মা ভারী উত্তোলনের প্রশিক্ষণ নিতে চাননি, যার কারণে তিনি নিজেকে সিনেমা থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন। অনুষ্কা বর্তমানে হালকা এবং রোমান্টিক ছবি করার পরিকল্পনা করছেন। তিনি এই ধরনের প্রকল্পে মনোনিবেশ করছেন। এর পাশাপাশি মায়ের দায়িত্বও পালন করতে চান তিনি। এই মুহূর্তে মাতৃত্বের সময়টা বেশ উপভোগ করছেন তিনি।

তবে বর্তমানে বিরাট কোহলি ক্রিকেট কেরিয়ারে বেজায় চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে যাচ্ছেন। বিরাটের সঙ্গে বোর্ডের দ্বন্দ্ব তৈরি হয়েছে। এই পরিস্থিতিতে অনুষ্কা ক্রিকেটারের জীবন নিয়ে তৈরি সিনেমা থেকে সরে দাঁড়ালেন। যা নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠছে।