Tuesday, September 26, 2023
দেশ

শপিং মলের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ বিউটি মালিকের বিরুদ্ধে

কলকাতা: শপিং মলের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ, শহিদ পুলিশ কর্মী অমিতাভ মালিকের স্ত্রী বিউটির বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে, শপিং মল কর্মীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। গোটা ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। শহিদ পুলিশকর্মীর স্ত্রীর এরূপ আচরণে হতবাক মল কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীরা।

ঘটনা গত ৩০ ডিসেম্বর। দুই আত্মীয়র সঙ্গে মধ্যমগ্রাম পুরসভার কাছের একটি শপিং মলে গিয়েছিলেন বিউটি। যাঁর মধ্যে একজন ছিলেন অমিতাভর ছোটবেলার শিক্ষক। বিউটির পরনে ছিল একটি কালচে মেরুন রঙের জ্যাকেট। আর এই জ্যাকেট ঘিরেই ঘরে যত কাণ্ড। বিউটির জ্যাকেটটি আগে কেনা হলেও তাতে সিকিউরিটি ট্যাগ খোলা ছিল না। তাতেই ঘটে বিপত্তি। কেনাকাটা করে বেরোনোর সময় বেজে ওঠে দরজায় থাকা ‘থেফট ডিটেক্টর’ যন্ত্রটি। সঙ্গে সঙ্গে তাঁর পথ আটকান নিরাপত্তা কর্মীরা। তাঁর ব্যাগ পরীক্ষা করতে চান। এতেই চটে যান বিউটি। সঙ্গে সঙ্গে উদ্ধতভাবে সেখানকার কর্মীদের হুমকি দিতে থাকেন বলে অভিযোগ।

বিউটি সেখানকার কর্মীদের হুমকি দিয়ে বলেন, তিনি পুলিশে চাকরি করেন। ইচ্ছা করলেই আপনাদের চাকরি খেয়ে নিতে পারেন তিনি। শহিদ পুলিশকর্মীর স্ত্রীর এহেন আচরণে হতবাক হয়ে যান মল কর্মীরা।

জানা যায়, কয়েকদিন আগে অন্য একটি শপিং মল থেকে একটি জ্যাকেট কিনেছিলেন বিউটি। সেই জ্যাকেটটি পরেই এসেছিলেন কেনাকাটা করতে। জ্যাকেটটি থেকে ‘থেফট প্রোটেকশন ট্যাগ’-টি খোলা না হওয়ায় অ্যালার্ম বেজে ওঠে।

যদিও এহন ঘটনার জন্য সেখানকার কর্মীদেরই দায়ী করেছেন বিউটি। তিনি বলেন, নিরাপত্তাকর্মী আমার সঙ্গে দুর্ব্যবহার করেছেন। আমার হাত ধরে টানা হয়েছে। জ্যাকেটের চেন খুলতে বলা হয়েছে। তখন তিনি শুধু নাগরিক হিসেবে প্রতিবাদ জানিয়েছেন।