Monday, May 20, 2024
রাজ্য​

শুধু গোবলয় নয়, টিম মোদীর এবার বড় টার্গেট পশ্চিমবঙ্গ: অমিত শাহ

নয়াদিল্লি: লোকসভা নির্বাচনের আগে বিজেপি সভাপতি অমিত শাহর হুঙ্কার, বাংলা থেকে বিজেপি এ বার ২৩টি আসনে জিতবে। শুধু গোবলয় নয়, টিম মোদীর এবার বড় টার্গেট পশ্চিমবঙ্গ। অমিত শাহের স্বপ্ন, লোকসভা ভোটে, তৃণমূলকে পিছনে ফেলে বঙ্গে এক নম্বর দল হবে বিজেপি। অমিতের দাবি, বাংলা থেকে ২৩টা আসন জিতব, লিখে নিন। ওড়িশায় সুইপ করব। উত্তরপূর্বে শক্তি বাড়বে। পূর্ব ভারত এখন রয়েছে মোদীজির সঙ্গে ৷

একদিকে যখন মোদী বিরোধী জোট গড়তে কোমর বেঁধে নেমেছে বিজেপি বিরোধীরা। এদিন নবান্নে বৈঠক করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় ও অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডু। আর এর কয়েক ঘণ্টার মধেই বিরোধীদের জোট তৎপরতাকে তীব্র কটাক্ষ করেন নরেন্দ্র মোদীর প্রধান সেনাপতি অমিত শাহ। মহাজোট নিয়েই পাল্টা কটাক্ষ করে অমিত শাহর দাবি, উত্তরপ্রদেশ ছাড়া অন‍্য কোনও রাজ‍্যে মহাজোটের অস্তিত্বই নেই।

অনেকে বলেন, দিল্লির মসনদে পৌঁছনোর রাস্তা যায় উত্তরপ্রদেশ হয়ে। এই উত্তরপ্রদেশেই গতবার ৮০টির মধ‍্যে ৭৩টি আসন জিতেছিল এনডিএ। এবারও একই রকম সাফল‍্য মিলবে বলে দাবি অমিত শাহের। পাশাপাশি বিজেপি সভাপতির হুঙ্কার, বাংলা থেকে বিজেপি এ বার ২৩টির বেশি আসনে জিতবে।