Sunday, April 21, 2024
বিনোদন

কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী অসিন

সোহা আলি খান, এষা দেওলের পর এবার মাতৃত্বের স্বাদ পেলেন বলিউড অভিনেত্রী অসিন। ‘গজিনি’ নায়িকা অসিন ফুটফুটে কন্যা সন্তান জন্ম দিয়েছেন। মঙ্গলবার রাতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এমন খুশির খবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

অসিন বলেন, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আজ দিনের শুরুতেই আমাদের কোলে এসেছে আমাদের মেয়ে। বিগত নয় মাস ছিল আমাদের কাছে অত্যন্ত স্পেশাল এবং রোমাঞ্চকর। এই দীর্ঘ সময় ধরে আমাদের পাশে থাকার জন্য সকল শুভাকাঙ্খীকে ধন্যবাদ জানাই।’

অসিনের সদ্যজাত কন্যাকে কোলে নিয়ে টুইটারে ছবি শেয়ার করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

২০০১ সালে মালয়ালম ছবি ‘নরেন্দ্রন মাকান জয়কণ্ঠন ভাকা’ র মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় অসিনের। এর পর ২০০৮ সালে ‘গজনী’ ছবির মাধ্যমে ঢুকে পড়েন বলিউডের ছবিতে। অভিনয় করেছেন ‘লন্ডন ড্রিম’, ‘রেডি’, ‘হাউজফুল টু’, ‘বোল বচ্চন’, এবং ‘খিলাড়ি’র মতো সব ব্লকবাস্টার হিন্দি ছবিতে।

১৯ জানুয়ারি ২০১৬-এ আসিন আর মাইক্রোম্যাক্স সংস্থার প্রতিষ্ঠাতা রাহুল শর্মার বিয়ে হয়। অক্ষয় কুমারের সঙ্গে ‘খিলাড়ি ৭৮৬’র শুটিং চলাকালীন রাহুলের সঙ্গে আলাপ হয় তার।

শোনা যায়, রাহুল-আসিনের আলাপের নেপথ্যে ছিলেন অক্ষয়ই। এরপর সম্পর্ক গড়ায় প্রেমে। তার পরই ২০১৫ সালের শেষের দিকে ছয় কোটি টাকার হীরের আংটি দিয়ে অসিনকে বিয়ের প্রস্তাব দেন রাহুল শর্মা। এর পর ২০১৬ এর ১৯ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন তারা। দিল্লির দুসিত দেবরানা রিসোর্টে হয় অসিন ও রাহুলের বিয়ের অনুষ্ঠান। রাহুল-আসিনের বিলাসবহুল বিয়ের অনুষ্ঠান হইচই ফেলে দেয় গোটা বলিউডে।