Tuesday, April 23, 2024
দেশ

মহিলা যাত্রীর চড় খেয়ে পাল্টা চড় এয়ার ইন্ডিয়া কর্মীর!

নিউ দিল্লি: দেরি করে পৌঁছনোয় বিমানে ওঠার অনুমতি মিলবে না। এই অভিযোগে আমেদাবাদগামী নারী যাত্রীকে বিমানে উঠতে বাধা দেওয়ার অভিযোগে এয়ার ইন্ডিয়ার ডিউটি ম্যানেজারকে চড় মেরে পাল্টা চড় খেলেন মহিলা যাত্রী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে দিল্লির ইন্দিরা গাঁধী আন্তর্জাতিক বিমানবন্দরে।

পুলিশ জানিয়েছে, দেরিতে পৌঁছনোয় আমেদাবাদগামী নারী যাত্রীকে বিমানে উঠতে বাধা দেওয়াতেই ঘটনার সূত্রপাত।

এয়ার ইন্ডিয়ার এক মুখপাত্র জানিয়েছেন, ‘এক কাউন্টার কর্মী এক মহিলা যাত্রীকে বলেন যে তিনি দেরিতে পৌঁছনোয় বিমানে চড়তে পারবেন না। এর থেকেই দুজনের মধ্যে শুরু হয় বচসা। কাউন্টার কর্মী তাঁকে ডিউটি ম্যানেজারের কাছে যেতে বলেন। ডিউটি ম্যানেজারও মহিলা। তাঁর সঙ্গেও কথাকাটাকাটি হয় ওই যাত্রীর। আচমকা তিনি ডিউটি ম্যানেজারকে চড় মেরে বসেন। পাল্টা ডিউটি ম্যানেজারও তাঁকে চড় মারেন বলে জানান বিমানবন্দরে নিযুক্তি ডিসিপি সঞ্জয় ভাটিয়া।

সঞ্জয় ভাটিয়া জানান, ‘এয়ার ইন্ডিয়ার মহিলা কর্মী ও যাত্রীটির মধ্যে বচসা শুরু হয়েছিল। যাত্রীটি প্রথমে চড় মারেন। পাল্টা আঘাত হেনে চড় মারেন ওই মহিলা কর্মীও।’ এরপর ওই যাত্রী পুলিশে খবর দেন।

যদিও শেষ পর্যন্ত বিবাদ মিটে যায়, ওই মহিলা যাত্রী ও ডিউটি ম্যানেজার পরস্পরের কাছে ক্ষমা চেয়ে নেন বলে জানিয়েছেন এয়ার ইন্ডিয়ার মুখপাত্র।