Wednesday, May 8, 2024
বিনোদন

রিসেপশনে বিরুশকার প্রাণখোলা নাচ ভাইরাল (ভিডিও)

নয়াদিল্লি: সেই ইতালির তাসকানিতে বিলাসবহুল রিসর্টে গাঁটছড়া বেঁধে ছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। এরপর মধুচন্দ্রিমা সেরে তারা ফিরে আসার পরেই অপেক্ষা শুরু হয়েছিল এই তারকা যুগলের রিসেপশন।

জোড়া রিসেপশনের প্রথমটি ছিল গতকাল বৃহস্পতিবার দিল্লির তাজ প্যালেসে। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বয়ং নরেন্দ্র মোদী। এর আগে গত বুধবারই তাকে নিমন্ত্রণ করতে গিয়েছিলেন এই নবদম্পতি। সেই ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

কেবল নরেন্দ্র মোদী নন, এসেছিলেন অর্থমন্ত্রী অরুণ জেটলিও। ছিলেন বিরাটের ঘনিষ্ঠ সতীর্থ শিখর ধাওয়ান ও সুরেশ রায়না। বর-কনের বিয়ের পোশাক যার মস্তিষ্কপ্রসূত, সেই সব্যসাচী মুখোপাধ্যায়ও ছিলেন এ দিনের অন্যতম অতিথি।

ভিআইপিরা ছাড়াও বিরুষ্কার আত্মীয় ও ঘনিষ্ঠ বান্ধবদের উপস্থিতিতে বৃহস্পতিবারের সন্ধ্যা ছিল জমজমাট। ছিলেন বিখ্যাত গায়ক গুরদাস মান। তার পারফরম্যান্স ছিল উপরি পাওনা। গানের তালে তালে পা মেলালেন বিরাট-অনুষ্কাও। নোট মুখে লাল শাড়িতে নববধূর নাচ কিংবা বাইশ গজের তাণ্ডব চালানো বিরাটের কোমরের দুলুনিতে কেঁপে গেল মঞ্চ।

প্রায় ৫০০ অতিথির উপস্থিতিতে জমজমাট উদযাপনের পরে এখন সকলের নজর মুম্বাইয়ের দিকে। সেখানেও থাকবে বলিউড ও ক্রিকেট তারকাদের উজ্জ্বল উপস্থিতি। দিল্লির পরে এবার তাই মিশন মুম্বাইয়ের দিকেই তাকিয়ে ক্রিকেট ও  বিনোদনপ্রেমী মানুষেরা।