Thursday, June 13, 2024
বলিউড

করণ জোহরের হাত ধরে বলিউডে এবার ইতালীয় অভিনেতা মিকেলে

মুম্বাই: নেটফ্লিক্সে ইরোটিক থ্রিলার ‘৩৬৫ ডেজ’ (365 Days) এর সৌজন্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ইতালীয় অভিনেতা, গায়ক এবং মডেল মিকেলে মোরোনে (Michele Morrone)। ভারতীয় মহিলাদের মনেও জায়গা করে নিয়েছেন তিনি। আগেই বলিউডে কাজ করবার ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। এবার করণ জোহরের ছবির মাধ্যমে তেমনটা শীঘ্রই ঘটতে চলেছে।

জানা গিয়েছে, করণ জোহরে টিম ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে মিকেলে মোরানের সঙ্গে। সবকিছু ঠকঠাক থাকলে ধর্মা প্রোডাকশনের আসন্ন ছবিতে দেখা যাবে মিকেলকে।

৩৬৫ ডেজ ছবিতে অভিনয় করে নারী হৃদয়ে ঝড় তুলেছেন মিকেলে। গত বছর নেটফ্লিক্স ইন্ডিয়ার অন্যতম ট্রেন্ডিং ছবি ছিল এটি। অভিনয়ের পাশাপাশি ভালো গানও জানেন তিনি। এছাড়া দুর্দান্ত ছবিও আঁকতে পারেন তিনি।

‘ইরোটিক রোম্যান্স’ ঘরানার ৩৬৫ ডেজ ছবিতে এক সিসিলীয় ডনের ভূমিকায় অভিনয় করেন তিনি। নেটফ্লিক্সে ছবিটি পোলিশ, ইতালীয় এবং ইংরাজি ভাষায় মুক্তি পায়। তবে করণের ছবিতে মিকেলের পারিশ্রমিক কত হতে পারে? আর কবে মুক্তি পাবে ছবি? আপাতত দিন গুনছেন উপমহাদেশের মিকেলে ভক্তরা।

পেশাদার জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় থাকেন মিকেলে। ৩০ বছর বয়সী এই ইতালীয় তারকার স্ত্রীর সাথে ডিভোর্স হয়ে গেছে। ২০১৪ রুবা সাদেহের (Rouba Saadeh) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। কিন্তু তাদের সংসার সুখের হয়নি। ২০১৮ সালে স্ত্রীর বিচ্ছেদ হয় তাঁর। দুই সন্তান রয়েছে তাঁদের। ANI