Friday, April 12, 2024
দেশ

প্রকাশ্যে রাস্তায় কেরোসিন ঢেলে প্রেমিকাকে পুড়িয়ে হত্যা

হায়দরাবাদ: প্রকাশ্যে রাস্তার ওপরেই গায়ে কেরোসিন ঢেলে সন্ধ্যা রাণি (২৫) নামে এক তরুণীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে তারই এক সাবেক পুরুষ সহকর্মীর বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধ্যায় হায়দরাবাদে বর্বরোচিত এই ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, সেকেন্দ্রাবাদ শহরে একটি বেসরকারি সংস্থার রিসেপশনিস্ট ছিলেন সন্ধ্যা রানি। পুলিশ জানিয়েছেন, বছর দুয়েক আগেই ওই সংস্থায় চাকরি করতেন অভিযুক্ত কার্তিক। বেশ কয়েকবার বিয়ের প্রস্তাব দিয়েছিল সে। কিন্তু, রাজি ছিলেন না ওই তরুণী। অভিযোগ, সেই রাগেই প্রকাশ্যে রাস্তায় ওই তরুণীকে জীবন্ত পুড়িয়ে মারল ওই তরুণ।

সন্ধ্যা রাণি

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে সাতটা নাগাদ অফিসে থেকে বাড়ি ফিরছিলেন সন্ধ্যায়। সেকেন্দ্রারাবাদ এলাকার কাছে তাঁর পথ আটকায় কার্তিক। দুজনেই মধ্যে বেশ কিছুক্ষণ কথা কাটাকাটি হয়।

অভিযোগ, এরপরই আচমকাই সন্ধ্যায় গায়ে কেরোসিন ঢেলে দেয় কার্তিক এবং আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যায়। জ্বলন্ত শরীরে রাস্তায় ছোটাছুটি করতে শুরু করেন সন্ধ্যা। চিৎকার শুনে ছুটে আসেন পথচলতি মানুষ। ওই তরুণীকে উদ্ধার হাসপাতালে নিয়ে যান তাঁরা। শুক্রবার সকালে হাসপাতালে মারা যান সন্ধ্যা। চিকিৎসকরা জানিয়েছেন, সন্ধ্যার শরীরের ৬০ শতাংশ পুড়ে গিয়েছিল।

অভিযুক্ত কার্তিক

সেকেন্দ্রাবাদের ডেপুটি পুলিশ কমিশনার বি. সুমাথি বলেন, ‘গত এক বছরে কার্তিকের কোনো চাকরি ছিল না, সে প্রচণ্ড মদ্য পান করতো। সন্ধ্যাকেও প্রচণ্ড উত্ত্যক্ত করতো। এমনকি সন্ধ্যাকে তার নিজের চাকরি ছেড়ে কার্তিককে বিয়ে করার জন্যও চাপ দিতো বলে পুলিশকে জানিয়েছে কার্তিক।

সম্প্রতি ফোনেও তাদের দুইজনের মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়েছিল এবং সেসময়ই কার্তিকের প্রস্তাবকে সরাসরি প্রত্যাখান করে সন্ধ্যা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।