Friday, June 14, 2024
রাজ্য​

স্বরূপনগরে চাষের খেতে তরুণীর হাত–পা বাঁধা অর্ধদগ্ধ দেহ উদ্ধার, গ্রেফতার অভিযুক্ত নিসার মোল্লা

কলকাতা ট্রিবিউন ডেস্ক: উত্তর ২৪ পরগণা জেলার স্বরূপনগরের গুণরাজপুরে মাঠে তরুণীর হাত – পা বাঁধা অর্ধদগ্ধ দেহ উদ্ধার। খুনের পরে তরুণীর পরিচয় লোকাতে দেহ পুড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় নিসার আলি মোল্লা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বাড়ি স্বরূপনগরেরই বিথারীর নন্দীবাড়ি গ্রামে। 

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, নিহত ওই তরুণী বাংলাদেশি। অবৈধভাবে সীমান্ত পার হয়ে মুম্বাইয়ের একটি বিউটি পার্লারে কাজ করতো সে। সেখান থেকে ছুটি নিয়ে বাংলাদেশে বাড়িতে ফিরছিল ওই তরুণী। তার কাছে প্রচুর নগদ টাকা ছিলো। সেই টাকা হাতাতেই তরুণীকে খুন করেছে নিসার আলি।

ধৃত নিসার আলি অবৈধভাবে সীমান্ত পারাপারের দালাল বলে জানিয়েছে পুলিশ। গত ২৫ সেপ্টেম্বর রাতে ওই তরুণীকে সীমান্ত পার করছিল নিসার আলি। সীমান্ত পারের সময় সে জানতে পারে তরুণীর কাছে অনেক টাকা রয়েছে। সেই টাকা হাতাতে তরুণীকে হাত-পা বেঁধে গলার নলি কেটে খুন করে সে। এরপর পরিচয় গোপন করতে তার মুখে ওড়না জড়িয়ে আগুন ধরিয়ে দেয়। তবে খুন করার আগে ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, খুন হওয়া ওই তরুণীর বাড়ি বাংলাদেশের ঢাকা লাগোয়া শ্যামপুরে। তার নাম সোমাইয়া আক্তার। বয়স ২০ বছর।  দূতাবাসের মাধ্যমে তরুণীর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাচ্ছে পুলিশ।