Tuesday, June 18, 2024
দেশ

একটু বেশি হাসবেন, টুইটারে মোদীকে পরামর্শ, জবাবে প্রধানমন্ত্রী কী বললেন দেখুন

নয়াদিল্লি: বর্তমান সময়ে সেলিব্রেটিরা হামেশাই সোশ্যাল মিডিয়ায় নানা কারণে ট্রোলড হন। তবে প্রশংসাও পান। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। তাঁকে এক টুইটারাইট পরামর্শ দিয়েছেন আপনি শুধু কথা বলার সময় একটু বেশি করে হাসবেন। বাকি সবকিছুই আপনার দারুন। তাঁর এই ট্যুইটের জবাবও দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

টুইটটি করেছেন মুম্বাইবাসী তরুণী শিল্পী অগ্রবাল। গতকাল মোদী উত্তরপ্রদেশের শাহজাহানপুরে গিয়েছিলেন এক সমাবেশে ভাষণ দিতে। গত সপ্তাহে টানা চাপের পর রবিবার হাল্কা মেজাজে ছিলেন মোদী। তখন তাঁর এই কৌতুকপূর্ণ জবাব দেখতে পেলেন নেটিজেনরা।

অপর এক টুইটার ব্যবহারকারী তাঁর মেয়ের একটি লেখা শেয়ার করে বলেন, স্বচ্ছ ভারত অভিযান থেকে অনুপ্রেরণা নিয়ে তাঁর মেয়ে এটি লিখেছে। পরবর্তী প্রজন্মের মধ্যে স্বচ্ছতা নিয়ে সচেতনতা দেখে মোদী খুবই খুশি হয়েছেন।

অপর এক টুইটারাইট লিখেছেন, শুক্রবার সংসদে ম্যারাথন সেশনের পর যেভাবে তিনি আবার শনিবারই শাহজাহানপুরে কৃষকদের নিয়ে বক্তৃতা করলেন, সেটা সত্যিই প্রশংসনীয়। ৬০-৭০ বছরেও এভাবে অক্লান্ত পরিশ্রম করা সত্যিই কুর্ণিশ করার মতো বিষয়। জবাবে প্রধানমন্ত্রী বলেন, এটা তাঁর পক্ষেই সম্ভব, কারণ, ১২৫ কোটি ভারতীয়র আশীর্বাদ রয়েছে তাঁর মাথার ওপর।