Friday, June 14, 2024
খেলা

হানিমুন সেরে দেশে ফিরেছেন বিরাট-আনুশকা দম্পতি

মুম্বাই: বিয়ে এবং হানিমুন একসঙ্গে সেরে দেশে ফিরেছেন জনপ্রিয় তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ইতালির তাসকানি শহরে রাজকীয় আয়োজনে বিয়ে এবং পররবর্তীতে রোম শহরের বরফ ঢাকা পরিবেশে হানিমুন, নান্দনিক এক সফর শেষ করে দেশে ফিরেছেন তারা। আর দেশে ফেরার পরও আলোচনার তুঙ্গে রয়েছে এই জুটি।

বিয়ের পর ইউরোপের কোনও বরফে মোড়া জায়গায় হানিমুনেও গিয়েছিলেন নবদম্পতি। সেখান থেকে একটি ছবি শেয়ার করেছিলেন আনুশকা। ইনস্টাগ্রামে বিরাট-আনুশকার একটি ফ্যানক্লাব কয়েকটি ছবি শেয়ার করেছে। আর সেখানেই লেখা হয়েছে, দিল্লিতে বিরাটের এক আত্মীয়ের বাড়িতে জমজমাট আড্ডায় মেতেছেন নবদম্পতি।

দু’জনেই পরেছেন ভারতীয় পোশাক। বিরাটের সাদা কুর্তা-পাজামা এবং আনুশকার গোলাপি স্যুট নজর কেড়েছে ফ্যানেদের। ইনস্টাগ্রামের একটি ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘ভাবনাদির সঙ্গে মিস্টার অ্যান্ড মিসেস কোহালি’।

দেশে ফেরার পর বিরাট কোহলির বাড়িতেই উঠেছেন তারা। সেখানে পারিবারিক পরিবেশে বেশ খোশ মেজাজে রয়েছেন এই নবদম্পতি। আর সেই ফ্যামিলি টাইমের ছবি ছড়িয়ে পড়েছে অনলাইনে। ভক্তদের বিপুল আগ্রহের সুবাদে সেই ছবিগুলো হয়ে গেছে ভাইরাল।

আগেই জানা গিয়েছিল, ইতালি থেকে দেশে ফিরে বিরাট-আনুশকার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে দুই ধাপে। ২১ ডিসেম্বর দিল্লিতে এবং ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে। বৃহস্পতিবারের রিসেপশন হবে শুধুই পরিবার এবং ঘনিষ্ঠদের জন্য। বলিউড এবং ক্রিকেট দুনিয়ার সেলিব্রিটিরা যোগ দেবেন ২৬ ডিসেম্বরের পার্টিতে।