Wednesday, May 29, 2024
রাজ্য​

বিধায়ক খুনের মামলায় হাইকোর্টে আগাম জামিনের আবেদন করলেন মুকুল রায়

কলকাতা: হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানালেন বিজেপি নেতা মুকুল রায়। নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় এফআইআর-এ নাম রয়েছে তাঁর। আজ তাই কলকাতা হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানালেন মুকুল রায়। বৃহস্পতিবার এই মামলার শুনানি হবে।

সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনার সঙ্গে তাঁর জড়িত থাকা অভিযোগ অস্বীকার করেছেন মুকুল রায়। তিনি দাবি করেছেন, তৃণমূলের গোষ্ঠী কোন্দলেই খুন হয়েছেন সত্যজিৎ। চাইলে অন্ধ্র পুলিশের বিশেষ তদন্তকারী দল দিয়েও তদন্ত চালাতে পারে রাজ্য সরকার। চন্দ্রবাবু নাইডুর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সুসম্পর্কের উল্লেখ করে এই দাবি করেন মুকুল রায়।

উল্লেখ্য, সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় কার্তিক মণ্ডল এবং সুজিত মণ্ডল নামে দু’জনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। খুনের ঘটনায় এফআইআর দায়ের করেছেন জেলার তৃণমূল নেতারা। এফআইআর-এ নাম রয়েছে মুকুল রায়েরও। এই ঘটনায় বিজেপির হাত রয়েছে বলে অভিযোগ তৃণমূলের।

মামলার ব্যাপারে মুকুল রায়ের আইনজীবী শুভাশিস দাশগুপ্ত বলেন, আমার মক্কেলের বিরুদ্ধে এই মুহুর্তে প্রায় ১৬-১৭টি মামলা রয়েছে হাইকোর্টে। এই মামলার কোনওটিতেই মুকুলবাবুর বিরুদ্ধ অভিযোগ প্রমাণ হয়নি। একই রকম ভাবে খুনের ঘটনায় মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে মুকুলবাবুর বিরুদ্ধে। সেই জন্যই তিনি আগাম জামিনের আবেদন জানিয়েছেন তিনি।