Thursday, May 23, 2024
রাজ্য​

দেশের ভালো চান না মমতা, মা-মাটি-মানুষ এখন স্রেফ ‘মানি-মানি-মানি’: অর্জুন

নয়াদিল্লি: বৃহস্পতিবার দুপুরে যোগ দিলেন বিজেপিতে যোগ দিলেন চার বারের বিধায়ক অর্জুন সিং। গেরুয়া শিবিরে যোগ দিয়েই তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগে অর্জুন বললেন, দেশের ভালো চান না মমতা বন্দ্যোপাধ্যায়। মা-মাটি-মানুষ এখন স্রেফ মানি-মানি-মানি।

অর্জুন বলেন, দেশহিতের জন্য তিনি মমতার পাশ থেকে সরে এলেন। ৩০ বছর ধরে মমতার সঙ্গে কাজ করলেও সাম্প্রতিককালে পুলওয়ামাকাণ্ডের পর তৃণমূল সুপ্রিমোর অবস্থান তিনি মেনে নিতে পারেননি। দেশের স্বার্থে তাই তিনি মোদীর দলে যোগ দিলেন।

অর্জুন বলেন, পুলওয়ামাকাণ্ডের পর মমতার অবস্থানে শুধু আমি নয়, পুরো দেশ চমকে গেছিল। আমি অত্যন্ত ব্যথিত হয়েছিলাম। মমতা বন্দ্যোপাধ্যায় দেশের ভালো চান না। তিনি শুধু নিজের ভোটব্যাঙ্ক সুরক্ষিত রাখতে চান। এই পরিস্থিতিতে তৃণমূলের সঙ্গে সম্পর্ক রাখা অসহনীয় হয়ে উঠেছিল। তৃণমূল এখন মা-মাটি-মানুষের দল থেকে ‘মানি-মানি-মানি’ হয়ে দাঁড়িয়েছে।

বিজেপি সূত্রে খবর, অর্জুনকে তৃণমূল প্রার্থী দিনেশ ত্রিবেদীর বিরুদ্ধে ব্যারাকপুর কেন্দ্র থেকে প্রার্থী করবে গেরুয়া শিবির। ফলে গত দু’বারের সাংসদ দীনেশ ত্রিবেদীর লড়াইটা যে কঠিন হয়ে গেল এ ব্যাপারেও সন্দেহের অবকাশ নেই।