Thursday, June 13, 2024
কলকাতা

‘শ্রাবন্তীকে দেখে কৈলাশের মুখ দিয়ে লালা ঝরছিল’, ফের বোমা ফাটালেন তথাগত রায়

কলকাতা ট্রিবিউন ডেস্ক: একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে মুড়ি-মুড়কির মতো বিভিন্ন দল থেকে নেতা-নেত্রী, অভিনেতা-অভিনেত্রীরা যোগ দিয়েছিল। সদ্য বিজেপিতে যোগ দেওয়া এসব নেতা-কর্মী, তারকাদের টিকিট দিয়েছিল বিজেপি। সদ্য দলবদলু এই সকল নেতা-কর্মী ও তারকাদের টিকিট দেওয়া নিয়ে আপত্তি ছিল বিজেপির অন্দরের অনেকেরই। তাদের মধ্যে একজন বিজেপির প্রবীণ নেতা তথাগত রায় (Tathagata Roy)। এমনকি বিধানসভা ভোটে বিজেপির শোচনীয় পরাজয়ের জন্য চোখ-কান বুজে যাকে তাকে দলে নেওয়াকেই দায়ী করেছেন তিনি।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় পাত্তা দিয়ে বিজেপি ছাড়ার ঘোষণা দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বিষয়টি নিয়ে ফের সবর হয়েছেন তথাগত রায়। শ্রাবন্তী এবং কৈলাস বিজয়বর্গীয়কে তোপ দাগলেন বিজেপি নেতা তথাগত রায়। শ্রাবন্তীর বিজেপি ছাড়ার পরেই কৈলাস বিজয়বর্গীয়কে ফের আক্রমণ করলেন তথাগত রায়।

এক বিজেপি সমর্থকের পোস্ট রিটুইট করে তথাগত রায় লিখেছেন, “আমাদের এক পুরোনো কর্মী দিনদুয়েক আগে লিখেছিলেন, উনি জয়নগরে সভা পরিচালনা করছিলেন। কৈলাশ বিজয়বর্গীয় শ্রাবন্তী সম্বন্ধে বলছিলেন, ওর মুখ দিয়ে প্রায় লালা ঝরছিল। এই সব নেতার হাতে বিজেপির প্রার্থী চয়নের ভার ছিল। এর পরে পশ্চিমবঙ্গে বিজেপির যে এই অবস্থা হবে এ আর বিচিত্র কি ?”


ওই বিজেপি সমর্থকের টুইটের ক্যাপশনে লেখা, “শ্রাবন্তী কি বললো সেটা গুরুত্বপূর্ণ নয়। কৈলাশ বিজায়বর্গীয়র হাসিটা লক্ষণীয়… !”

উল্লেখ্য, আজকে বিজেপি ছাড়া কারণ হিসেবে শ্রাবন্তী লিখেছেন, ‘বিজেপি বাংলার উন্নয়নের জন্য উদ্যোগী ও আন্তরিক নয়। তাই বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।’