Tuesday, April 23, 2024
দেশ

নিজের জন্মদিনের পার্টি বাতিল করে চেন্নাইয়ে বৃষ্টি-বিধ্বস্ত মানুষের পাশে কমল হাসান

চেন্নাই: নিজের ৬৩তম জন্মদিন পালন না করে কমল হাসান রাজ্যের সাম্প্রতিক প্রবল বর্ষণ কবলিত এলাকার ক্ষতিগ্রস্ত মানুষজনের সঙ্গে কাটালেন।

সোমবার রাতেই তাঁর বার্থ ডে পার্টি বাতিলের কারণ ব্যাখ্যা করে টুইট করেন কমল। জনপ্রিয় এই অভিনেতা লেখেন, ‘যাঁরা আমায় ভালোবাসেন ও আমার বার্থ ডে সেলিব্রেশন বাতিল করার সিদ্ধান্তে অখুশি হয়েছেন, এটা তাঁদের জন্য।’

বৃষ্টি-বিধ্বস্ত অবধিতে একটি মেডিক্যাল ক্যাম্পে জন্মদিনটা কাটালেন কমল হাসান। তাঁর সঙ্গে ছিলেন কন্যা অক্ষয়া হাসানও। সেই মেডিক্যাল ক্যাম্পে কমল বলেন, ‘এই ক্যাম্পের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। যে এলাকায় জল জমে আছে সেখানে আউটলেটের ব্যবস্থা করছে সরকার। কোনও রোগ মহামারীর আকার নেওয়ার আগেই এই মেডিক্যাল ক্যাম্পে তা শনাক্ত করা সম্ভব। আগেরবার মহামারীর আকার নিয়েছিল ডেঙ্গি।’

কেক না-কেটে যাতে সেই টাকা দিয়ে খাল কাটার ব্যবস্থা করেন, সেই আর্জি জানিয়েছেন কমল হাসান। খাল কেটে জমা জল বের করে দিয়ে মানুষের সাহায্য করার আবেদন জানিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

সম্প্রতি ‘হিন্দু সন্ত্রাসবাদের’ বিরুদ্ধে মুখ খুলে সংবাদের শিরোনামে এসেছেন কমল। পাল্টা তাঁকে হুঙ্কার ছুঁড়েছে হিন্দু মহাসভাও।