Thursday, June 13, 2024
টালিউড

‘বয়স, জাত কোনো বাধা নয়, সেক্স বারবার’, সৌন্দর্যের রহস‍্য জানালেন শ্রীলেখা

কলকাতা: সমালোচকদের সমালোচনায় পাত্তা না দিয়ে তাদের মুখের ওপর কড়া জবাব দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের প্রশ্নের উত্তরও দেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সম্প্রতি শ্রীলেখাকে বয়স কত? আপনার সৌন্দর্যের সিক্রেট কী? জানতে চান এক অনুরাগী।

অনুরাগীকে বয়স আর সৌন্দর্যের সিক্রেট শেয়ার করলেন অভিনেত্রী। বয়স একেবারে নির্দিষ্ট করে বলেননি ঠিকই। তবে তার বয়েস সম্পর্কে স্পষ্ট আন্দাজ দিয়েছেন তিনি। শ্রীলেখা বলেন, কয়েক বছরে হাফ সেঞ্চুরি করব। আর সৌন্দর্যের রহস‍্য হিসেবে বলেন, ‘এজ নো বার, কাস্ট নো বার, সেক্স বারবার’। অর্থাৎ বয়স, জাত কোনো বাধা নয়, যৌনতা বারবার।

 

View this post on Instagram

 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)


শ্রীলেখার এই উত্তরে কিছুটা দুষ্টুমির ছোঁয়া রয়েছে বলে মনে করছে দর্শকের একটা অংশ। সত্যিই কি তাই? এ প্রসঙ্গে শ্রীলেখা বলেন, ‘আমি অরিজিনাল থাকতে পছন্দ করি। ওই সবাই গান, নাচ…। আমি একটা কিছু ক্রিয়েট করব, যেটা সবাই ফলো করবে। আর কয়েক বছরে ৫০ হবে। জিজ্ঞেস করেছে, কত বয়েস। সিক্রেট আপনার কি? তাই ওটা বলেছি। শয়তানও আছি আমি (হাসি)। সুড়সুড়ি দিয়ে দিই একটু। এ বার ভাবুন আপনারা…’।

শ্রীলেখার শর্ত মেনে নিয়েছেন বলে এক অনুরাগীর সঙ্গে ডেটে যেতে রাজি হয়েছেন অভিনেত্রী। শ্রীলেখা বলেন, তাকে যদি সত‍্যিই কেউ ভালোবাসে তবে যেন পথপশুদের সঙ্গে ভালোবেসে ছবি দেয়। তাহলেই কফি ডেট পাক্কা। অনেকেই পথপশুদের খাবার দেন, দত্তক নেন বলে জানিয়েছেন। তাদের মধ্যে তিনটি আহত বিড়াল ছানার দত্তক নেওয়া সুলগ্না পুরকায়স্থের সঙ্গে কফি ডেটে যেতে চান শ্রীলেখা।