Friday, May 24, 2024
বিনোদন

আইসিইউতে ভর্তি সোনু নিগম, এ কী অবস্থা গায়কের

মুম্বাই: অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি সোনু নিগম। এই খবর ছড়াতেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের কমেন্টের বন্যা। প্রিয় গায়কের দ্রুত আরোগ্য কামনা করে টুইটও করেছেন অনেকে। ভক্তদের ভরসা দিতে সোনু কিছুটা সুস্থ হয়ে নিজের ইনস্টাগ্রাম হ্য়ান্ডেলে এই মুহূর্তে শারীরিক অবস্থা কেমন রয়েছে তা জানাতে নিজের দুটি ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, অ্যালার্জিতে ভয়ানক ভাবে আক্রান্ত হয়েছিলাম আমি। এখন অনেকটা সুস্থ। ভয়ের কোনও কারণ নেই।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, রেস্তোরাঁয় সি ফুড খেয়ে তাঁর এমন অবস্থা হয়েছে। আর এর জেরে তাঁর চোখ পুরো ফুলে গিয়েছে। গোটা শরীরে ছড়িয়ে গিয়েছে অ্যালার্জি। আর সেই কারণেই তড়িঘড়ি নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সোনু জানান, যদি ঠিক সময়ে হাসপাতালে না যেতাম তবে, অবস্থা আরও সাংঘাতিক হতে পারত।


অনুরাগীদের সতর্ক করে সোনু বলেছেন, মুম্বাইয়ের কোনও একটি রেস্তোরাঁয় সি-ফুড খেয়েই আমার এই দশা হয়েছিল। সবাইকে বলছি অ্যালার্জিকে কখনও হালকা ভাবে নেবেন না। সকলের সুস্থ ও রোগমুক্ত জীবন কামনা করি।

গায়ক জানিয়েছেন, তিনি আপাতত কিছুটা সুস্থ রয়েছেন ৷ এই অবস্থা নিয়েই ওড়িশায় একটি কনসার্ট করেছেন বলেও ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন সোনু ৷ আর ওই কনসার্ট থেকে ফেরার পথেই এই পোস্টটি করেন সোনু নিগম ৷