Tuesday, April 23, 2024
আন্তর্জাতিক

অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন শাকিব খান

ঢাকার চলচ্চিত্রের অন্যতম তারকা শাকিব খান তার অভিনেত্রী স্ত্রী অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন। শাকিব খানের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম জানিয়েছেন, তার মক্কেলের অভিযোগ তিনি স্ত্রীর কাছে চাহিদামত সমর্থন পাচ্ছেন না, ফলে তাদের মধ্যে বনিবনা হচ্ছেনা।

আইনজীবী জানান, ২২শে নভেম্বর শাকিব খান তাদের দাম্পত্য সমস্যা নিয়ে বিস্তর আলোচনা করে তালাকের নোটিস পাঠানোর সিদ্ধান্ত নেন। অপু বিশ্বাসের বিরুদ্ধে তার অনেক অভিযোগের মধ্যে একটি ছিল – তার স্ত্রী গৃহকর্মীর কাছে তাদের সন্তানকে রেখে তালা দিয়ে বাইরে গিয়েছিলেন।

তিনি আরো জানান, এই দাম্পত্য বিরোধের মীমাংসার জন্য দুজন ৯০ দিন সময় পাবেন। এই তালাকনামা চ্যালেঞ্জ করতে চাইলে এই সময়ের মধ্যেই করতে হবে।

অপু বিশ্বাস ও শাকিব খান

২০০৮ সালে এই তারকা দম্পতি বিয়ে করলেও, আট বছর ধরে বিয়ের কথা গোপন রেখেছিলেন তারা। কিন্তু এ বছর ১০ই এপ্রিল হঠাৎ অপু বিশ্বাস তার ছয় মাসের শিশুকে নিয়ে লাইভ টেলিভিশনে বিয়ের কথা ফাঁস করে দিলে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়।

জানা গেছে, গত এপ্রিলে ঢাকাই ছবির নতুন নায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে শাকিব খানের।

এরপর শাকিব খান চাপের মুখে স্ত্রীর সাথে দুজনে সন্ধি করলেও, পত্র পত্রিকার খবর মতে, তাদের সম্পর্ক কখনই স্বাভাবিক হয়নি।