Friday, April 12, 2024
দেশ

লাভ জিহাদ ঠেকাতে মুসলিম মহিলাকে হিন্দু পরিবারে বিয়ে দেবে আরএসএস

নয়াদিল্লি: হিন্দু যুবতীদের প্রেমের ফাঁদে ফেলছেন মুসলিম যুবকরা। বিয়ের পর তাঁদেরকে ধর্মান্তকরণে চাপ দেওয়া হচ্ছে। এর মোকাবিলায় হিন্দুত্ববাদী সংগঠন আরএসএসের স্বীকৃত সংগঠন হিন্দু জাগরন মঞ্চ ‘মেয়ে বাঁচাও, বউ আনো (বেটি বাঁচাও, বহু লাও)’ কর্মসূচির কথা জানিয়েছে।

আরএসএসের শাখা সংগঠন হিন্দু জাগরণ মঞ্চের তরফে জানানো হয়েছে, হিন্দু যুবকদের সঙ্গে মুসলিম যুবতীদের বিয়ে দেওয়া হবে। আগামী সপ্তাহ থেকে ২,১০০ মুসলিম যুবতীদের সঙ্গে হিন্দু যুবকদের বিয়ের আয়োজন করবে হিন্দু জাগরণ মঞ্চ। বিয়ের পর স্বামী-স্ত্রী’কে আর্থিক ও সামাজিক নিরাপত্তার দায়িত্বও নেবে সংগঠনের সদস্যরা।

সংগঠনের অন্যতম শীর্ষ নেতা আজ্জু চৌহান বলেন, ‘লাভ জিহাদে শুধু হিন্দু তরুণীদের টার্গেট করছে মুসলিম যুবকেরা। তারা নিজেদের পরিচয় লুকিয়ে, হাতে সুতো বেঁধে, কপালে তিলক কেটে, এমনকি, হিন্দু মহিলাদের ফাঁদে ফেলার জন্য হনুমান চল্লিশা আউড়ে হিন্দু মেয়েদের বশে আনছে। তাই এবার ওরা যে ভাষা ওরা বোঝে, সেই ভাষাতেই ওদের বোঝাব’।’

নতুন উদ্যোগে জনসংখ্যা নিয়ন্ত্রণ করা সম্ভব বকেও দাবি করেছেন চৌহান। ব্যাখ্যা দিয়ে তিনি বলেন, কোনও মুসলিম মহিলার যদি মুসলিম পরিবারেই বিয়ে হয়, তাহলে ওই মহিলার দশজন সন্তান হবে। তারা বড় হয়ে আবার হিন্দুদের বিরুদ্ধেই কথা বলবে। কিন্তু, কোনও মুসলিম মহিলার যদি হিন্দু পরিবারে বিয়ে হয়, তাহলে তাঁকে বেশি সন্তান প্রসব করতে হবে না এবং ওই মহিলাও হিন্দু সমাজেরই অংশ হয়ে যাবেন।