Tuesday, June 18, 2024
টালিউড

‘বাজার মন্দা খেটে খান, আমার নামে ফুটেজ খাবেন না’, শ্রীলেখাকে পাল্টা রিমঝিমের

কলকাতা: বুধবার সকালে ফেসবুক অ্যাকাউন্টে নিজের ছবি পোস্ট করেন জনপ্রিয় টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাকে তীব্র আক্রমণ করে রিমঝিম লেখেন, “থলথলে বৌদি আমাকে ব্লকিয়েছে। কমরেট মাংস পিন্ড কি এটা ঠিক করলো আমার সঙ্গে? মুদি মাস্ট রিসাইন?” পাল্টা জবাব দেন শ্রীলেখাও। সবমিলিয়ে জবাব পাল্টা জবাবে বুধবার উত্তাল ছিল ফেসবুক।

রিমঝিমকে পাল্টা জবাব দিয়ে শ্রীলেখা নিজের আরও দু’টি ছবি পোস্ট করেন। বাথরুমের সামনে একটি মিরর সেলফি অন্যটি একটি নিজস্বী। গোলাপি অফ সোল্ডার ওয়ান পিস সাথে চুল হাল্কা করে বাঁধা আর লাল লিপস্টিকের সাথে হালকা মেকআপ।  ছবিতে অভিনেত্রীর ক্লিভেজ বেশ স্পষ্ট। লেখেন, “আগে নিজের দিকে নজর দাও। চাই না এটা নিয়ে খবর হোক। বেশি পাত্তা পেয়ে যাবে।”

পাল্টা রিমঝিম মিত্র লিখেছেন, “যার যার বাজার মন্দা যাচ্ছে ফুটেজ এর জন্য নিজে খেটে খান, আমার নামে ফালতু বিল কাটবেন না।” তবে রিমঝিম করা কদর্য মন্তব্যের বিরুদ্ধে কথা বলেছেন নেটিজেনদের মধ্যে অনেকেই। শ্রীলেখা বলেছেন, “কোনও মানুষকে নিয়ে এরকম মন্তব্য করা শোভনীয়? কারও শারীরিক গঠন নিয়ে কি এভাবে কুৎসিত মন্তব্য করা যায় কি?”

জানা গেছে, ঘটনার সূত্রপাত বিধানসভা ভোটের আগে। তখন তারকাদের রাজনৈতিক দলে যোগদান নিয়ে কটাক্ষ করেছিলেন শ্রীলেখা। অভিনেত্রী বলেছিলেন, “কোটি কোটি টাকার বিনিময়ে বিজেপিতে যোগ দিয়েছেন তারকারা।” রিমঝিম সরাসরি শ্রীলেখাকে বলেন, “প্রমাণ দাও, নাহলে আইনি পদক্ষেপ নেওয়া হবে তোমার বিরুদ্ধে।” এরপরে তীব্র বাক-বিতণ্ডা বেধে যায় দু’জনের মধ্যে। শ্রীলেখা ব্লক করে দেন রিমঝিমকে।