Sunday, June 23, 2024
টালিউড

ইয়াসের পর অসহায় মানুষদের খাওয়ানোর ব্যবস্থা করলেন মিমি চক্রবর্তী

কলকাতা: আমফানের তুলনায় ঘূর্ণিঝড় ইয়াসের ক্ষয়ক্ষতি কম হয়েছে। শহর কলকাতায় ঘূর্ণিঝড়ের প্রভাব না পড়লেও উপকূলীয় অঞ্চল দীঘা, তাজপুর, মন্দারমনি, হলদিয়া, ঘোড়ামারা, কাকদ্বীপ, পূর্ব মেদিনীপুর প্রভৃতি অঞ্চলে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে অনেক মানুষ গৃহহীন হয়ে আশ্রয় শিবিরে উঠেছেন অসহায় মানুষের পাশে দাঁড়ালেন টালিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী।

এবার নিজের এলাকার মানুষের পাশে দাঁড়ালেন মিমি। আমফানের সময়ও অসহায় মানুষের পাশে ছিলেন তিনি। ইয়াসে বিধ্বস্ত মানুষের দুঃখ কষ্ট না দেখতে পেরে ত্রাণ শিবিরে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। নিজে রিলিফ সেন্টারে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখেন তিনি।

বৃহস্পতিবার সকালে দলের কর্মীদের সঙ্গে বৈঠক করেন তিনি বৈঠকে ঘূর্ণিঝড় পরবর্তী অবস্থায় ত্রাণকার্য এবং অসহায়দের মুখে খাবার তুলে দেওয়ার বিষয়ে বিস্তারিত আলোচনা করেন আলোচনা শেষে ত্রাণ শিবিরে যান তিনি। অসহায় মানুষদের সঙ্গে কথা বলেন। তাদের সুবিধা-অসুবিধার কথা কথা শোনেন। রান্নার ক্ষেত্রে নিজে দাঁড়িয়ে থেকে তদারকিতে করেন। খতিয়ে দেখেন খাবার, জল, চিকিৎসা সবকিছু ঠিক মতো হচ্ছে কিনা।

তিনি বলেন, ইয়াসের ফলে ক্ষতিগ্রস্ত এলাকাগুলিতে যেখানে রিলিফ সেন্টার খোলা হয়েছে সেখানে যাবেন তিনি এদিনের কর্মসূচির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লিখেছেন, ত্রাণ শিবিরে আশ্রয় নেওয়া মানুষের পাশে রয়েছেন তিনি। যাতে তাঁদের কোনও অসুবিধা না হয় সেদিকে খেয়াল রাখছেন তিনি

দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষেদের ব্যবস্থা করলেন ব্যবস্থা করায় মিমির প্রশংসা পঞ্চমুখ নেটাগরিকরা। সকলেই কুর্নিশ জানাচ্ছেন অভিনেত্রীকে।