Friday, April 12, 2024
বিনোদন

প্রিয়াঙ্কা চোপড়াই এশিয়ার সবচেয়ে আবেদনময়ী

মুম্বাই: নিজের শীর্ষস্থান ফিরে পেলেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন সংবাদমাধ্যম ইস্টার্ন আই-এর জরিপে চলতি বছর এশিয়ার সেক্সিয়েস্ট ৫০ নারীর মধ্যে শীর্ষে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। গত বছর চারবারের বিজয়ী প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে ‘সেক্সিয়েস্ট এশিয়ান উইমেন’ নির্বাচিত হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এবছর দীপিকা পাড়ুকোন আছেন তালিকার তিন নম্বরে। চারে আছেন আলিয়া ভাট। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান আছেন পাঁচ নম্বরে।

তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন টিভি অভিনেত্রী দৃষ্টি ধামি। তালিকায় শীর্ষ দশে থাকা অন্যান্যরা হলেন, ক্যাটরিনা কাইফ (সপ্তম), শ্রদ্ধা কাপুর (অষ্টম), গওহর খান (নবম) এবং রুবিনা দিলাইক (দশম)।

প্রিয়াঙ্কা চোপড়া

ইস্টার্ন আই পত্রিকা এশিয়া অঞ্চলের সেরা আবেদনময়ী নারীর একটি তালিকা তৈরি করেছে। প্রতিবছরই এই তালিকা করে পত্রিকাটি। তালিকাটি করতে একটি জরিপ চালানো হয়। সেই জরিপে সবচেয়ে বেশি ভোট পান প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর পরেই আছেন টেলিভিশন অভিনেত্রী ও মডেল নিয়া শর্মা।

এই স্বীকৃতির খবর শুনে প্রিয়াংকা বেশ উচ্ছ্বসিত। বৃহস্পতিবার এক টুইটার বার্তায় তিনি লিখেছেন, ‘এই পুরস্কারের জন্য আমার অবশ্যই বাবা-মাকে ধন্যবাদ জানানো উচিত। হা…হা…! এটি পুরোপুরি তাঁদের জিনের ফলাফল। আর প্রতি মুহূর্তে সবাই আমাকে যে ভালোবাসা দিয়েছেন, সেটিই আমাকে পঞ্চমবারের মতো তালিকার প্রথমে নিয়ে গেছে। ধন্যবাদ ইস্টার্ন আই। আপনারা জানেন, কীভাবে একজন মেয়েকে তোষামোদ করতে হয়!’

কেবলমাত্র আবেদনময়ীর ক্ষেত্রেই নয়, এ বছর সেরা ক্ষমতাবান নারীর কাতারেও নাম লিখিয়েছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি ফোর্বস ম্যাগাজিনের দেওয়া সেরা ১০০ ক্ষমতাবান নারীর তালিকায় বিনোদন ও গণমাধ্যম বিভাগে ১৫ তম স্থান দখল করেছেন তিনি। এ ছাড়া কোয়ান্টিকো টিভি সিরিজের জন্য দুবার পিপলস চয়েস অ্যাওয়ার্ডও জিতেছেন প্রিয়াঙ্কা।