Thursday, May 23, 2024
দেশ

‘মোদীর নেতৃত্বে ২০২৫ সালে পাক অধিকৃত কাশ্মীর পুনরুদ্ধার করবে ভারত’

কলকাতা ট্রিবিউন ডেস্ক: লোকসভা ভোটের আগে বড়সড় ভবিষ্যৎবাণী করলেন জ্যোতিষ রুদ্রকরণ প্রতাপ। এর আগে রুদ্র করণের একাধিক ভবিষ্যৎ বাণী মিলে গিয়েছে। তার মধ্যে রাশিয়া- ইউক্রেন যুদ্ধ, কেজরিওয়ালের জেল যাত্রা, ২০২২ সালে উত্তরপ্রদেশ বিধানসভার ফল, ২০২২ সালে পাঞ্জাব আইনসভা নির্বাচন, ২০২২ সালের বিশ্ব বন্যা, ইউরোপে অর্থনৈতিক পতনের প্রাথমিক লক্ষণ সম্পর্কে জ্যোতিষীর ভবিষ্যৎ বাণী মিলে গিয়েছিল।

এবার জ্যোতিষ রুদ্রকরণ প্রতাপ বলেছেন, প্রধানমন্ত্রী মোদী বর্তমানে মঙ্গল মহাদশার মধ্যে দিয়ে যাচ্ছেন। ২০২৫ সালের এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে পাক অধিকৃত কাশ্মীরের জমি সমস্যার সমাধান হতে পারে। মোদীর নেতৃত্বে ২০২৪ সালে ফের সরকার প্রতিষ্ঠিত হবে। ২০২৭ সালে প্রধানমন্ত্রী পদে বসতে পারেন যোগী আদিত্যনাথ।


এর আগে ২০২২ সালের মার্চে দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়ালকে নিয়ে একটি টুইট করেছিলেন রুদ্রকরণ। সেই সময়ে রুদ্র দাবি করেছিলেন, ২০২৪ সালের মার্চ থেকে অপ্রত্যাশিত ধাক্কার মুখোমুখি হতে হবে কেজরিওয়ালকে। উল্লেখ্য, ২০২৪ সালের ২১ মার্চ আবগারি দুর্নীতি মামলায় কেজরিওয়ালকে গ্রেফতার করেছে ইডি। স্বাভাবিকভাবে রুদ্রর ভবিষ্যৎ বাণী নিয়ে নতুন করে আন্দোলিত রাজনৈতিক মহল।

তবে জ্যোতিষ রুদ্রকরণ প্রতাপের সব ভবিষ্যৎবাণীই যে হুবহু মিলে গেছে এমনটা নয়। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে তিনি দাবি করেছিলেন, পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকারের পতন অবশ্যম্ভাবী। এক্ষেত্রে তার ভবিষ্যৎবাণী ভুল প্রমাণিত হয়েছিল। তৃণমূল বিপুল ভোটে জয়লাভ করে।