Monday, May 27, 2024
রাজ্য​

আঘাত করেছি পাকিস্তানে, ব্যথা লেগেছে দিদির: মোদী

শিলিগুড়ি: রাজ্যে লোকসভা নির্বাচনের প্রচারে এসে শিলিগুড়ির মাটিগাড়ার মেডিক্যাল কাওয়াখালির মাঠের জনসভা থেকে তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, জঙ্গিদের ঘরে ঢুকে মেরেছি আমরা, এতে সবারই আনন্দ হওয়ার কথা। চোট লেগেছে পাকিস্তানের, যন্ত্রণা বেশি হয়েছে কলকাতায় বসে থাকা দিদির।

মোদী বলেন, দিদির সঙ্গে মহাভেজাল জোটের অন্যান্যদেরও এসব পছন্দ হয়নি। ইউপিএ সরকার যখন ছিল, তখন প্রায়ই জঙ্গি হামলা হত। কংগ্রেস তখন সেনাদের বিরুদ্ধে বয়ান দিত। ইস্তাহারে কংগ্রেস যা বলেছে, তাতে সেনাদের হাত-পা বেঁধে দেওয়া হবে। কংগ্রেস দেশের সেনাদের বিশ্বাস করে না। দেশের আইনে বিশ্বাস করে না কংগ্রেস।

মোদী বলেন, আপনাদের ভোট, দেশের নিরাপত্তাবাহিনীর সম্মান বাঁচানোর ভোট। একজন অনুপ্রবেশকারীকেও ছাড়া হবে না। এনআরসি নিয়ে এখানে গুজব রটানো হচ্ছে। সমস্ত গোর্খাদের আশ্বস্ত করছি, একজনেরও কোনও অনিষ্ট হবে না।

মোদী বলেন, তৃণমূলকে বলছি, সময় শেষ হয়ে গিয়েছে। হুঁশিয়ারি দিচ্ছি, সবাইকে জবাব দিতে হবে। জগাই মাধাই সরকার নির্দোষদের উপর অত্যাচার করছে, তার জবাব দিতে হবে। রাজ্যের উন্নতির জন্য, সংস্কৃতি রক্ষার জন্য বিজেপি প্রার্থীদের ভোট দিন।