Monday, April 22, 2024
দেশ

মমতা দিদিমনি চোরেদের রানি! কটাক্ষ দিলীপ ঘোষের

কলকাতা: ‘দিদিমনি চোরেদের রানি ৷’ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্য বিজেপি’র সভাপতি দিলীপ ঘোষ। PNB কেলেঙ্কারী প্রকাশ্যে আসার পর বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কড়া আক্রমণ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই সময় সুয়োগ মতো তার উত্তর দিলেন দিলীপ ঘোষ। কয়েকদিন আগে দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছিলেন, দূর্নীতি প্রসঙ্গে তিনি যেন জ্ঞান না দেন। তবে বুধবার রাজ্য বিজেপির সভাপতি সরাসরি আক্রমণ করেছেন মমতাকে।

দিলীপ বাবুর সাফ কথা ‘ভারতবর্ষে এই প্রথমবার কেলেঙ্কারী হয়নি। এর আগেও হাজার হাজার কোটি টাকার লুট হয়েছে। সব থেকে বড় কেলেঙ্কারী তো পশ্চিমবঙ্গে হয়েছে। ৩৫ হাজার কোটি টাকার কোনও হিসাব নেই। আর যারা নিয়েছেন তারাই এখন আমাদের চোখ দেখাচ্ছেন। তাদের মন্ত্রী, এম এল এ, এম পি…। আর দিদিমনি তো হচ্ছেন সেই চোরেদের রানি। তিনি বড় বড় কথা বলছেন।’

রাজ্য বিজেপি’র সভাপতি বলেন, ‘আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও নৈতিক আধিকার নেই বিজেপির দিকে আঙ্গুল তোলার। আমাদের কোনও নেতার বিরুদ্ধে কোনও রকম অভিযোগ নেই ৷’ ঘটনার ঠিক পরেই ৫০টি জায়গায় Raid হয়েছে। আগে তো কোনও জায়গায় Raid হতো না। আম্বানি পরিবারের গায়ে কেউ হাত লাগাতে পারেনি। সেই আম্বানি পরিবারের একজন গ্রেপ্তার হয়েছেন। যে আইনের জন্য এরা (নীরব মোদী, বিজয় মালিয়া, বিক্রম কোঠারি) অন্য দেশে গিয়ে লুকিয়ে থাকতে পারছে, তা কংগ্রেস আমলে তৈরি হয়েছে। ওদের দেশে ফিরিয়ে আনার জন্য অন্য দেশের সঙ্গে চুক্তি করছে প্রধানমন্ত্রী।