Monday, May 27, 2024
রাজ্য​

মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘তাড়কা রাক্ষসী’ সম্বোধন বিজেপির

চন্ডীগড়: রবিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে অশ্লীল মন্তব্য করেন বিজেপির মন্ত্রী অনিল ভিজ। তিনি মুখ্যমন্ত্রীকে তারকা রাক্ষসীর সঙ্গে তুলনা করলেন। নিজের টুইটারে অনিল ভিজ লেখেন, ছোটবেলায় দেখতে যাওয়া রামলীলায় একটি দৃশ্য ছিল যেখানে ঋষিদের যজ্ঞ পণ্ড করত তাড়কা। সেই ঘটনার প্রসঙ্গ টেনে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা টানেন অনিল।

বিজেপির মন্ত্রী বলেন, ওই একই কাজ মমতা করে যাচ্ছেন। অনিল ভিজের দাবি, যোগী আদিত্যনাথের সভা হোক বা অমিত শাহের সভা, সবসময়েই মমতা বন্দ্যোপাধ্যায় তাতে বাধাদেন। কখনও তিনি হেলিকপ্টার আটকে দেন,.. এইজন্যই মমতা বন্দ্যোপাধ্যায় তাড়কা রাক্ষসী!

প্রসঙ্গত, বর্তমানে লোকসভা ভোটর আগে মমতা-বিজেপি সংঘাত চরমে। সিবিআই আধিকারিকদের কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে উপস্থিত হওয়ার পর থেকে পরিস্থিতি চরমে ওঠে। এর আগে সভাপতি অমিত শাহের সভামঞ্চ নিয়ে বিবাদ ছিলই। তারপর তাঁর হেলিকপ্টার অবতরণ নিয়েও বিজেপি -তৃণমূল দ্বন্দ্ব প্রকাশ্যে আসে।

এরপর যোগী আদিত্যনাথের সভা ও সেখানে তাঁর হেলিকপ্টার অবতরণ নিয়ে রীতিমত তাপ উত্তাপের পারদ চড়তে থাকে রাজ্য রাজনীতি থেকে জাতীয় স্তরে। আর গোটা ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায়য়ের দিকে তোপ দেগেছেন হরিয়ানার বিজেপি মন্ত্রী অনিল ভিজ।