Tuesday, April 23, 2024
দেশ

BJP-তে যোগদানের আবেদন জানিয়ে চিঠি দিলেন ভারতী ঘোষ

বালুরঘাট: বিজেপিতে যোগদান করতে চেয়ে লিখিত আবেদন জানিয়েছেন বিতর্কিত আইপিএস অফিসার ভারতী ঘোষ। বিজেপি সূত্রে খবর, দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে বিজেপিতে যোগদানের ইচ্ছাপ্রকাশ করে লিখিত আবেদন জমা দিয়েছেন তিনি। পাশাপাশি, আলাদাভাবে মুকুল রায়কেও চিঠি দিয়ে বিজেপিতে যোগদানের ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি।

প্রসঙ্গত, টানা ছয় বছর পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ছিলেন ভারতী ঘোষ। একসময়ে ঝাড়গ্রামে পুলিশ জেলার অতিরিক্ত দায়িত্বও সামলেছেন তিনি। কিন্তু, সম্প্রতি পশ্চিম মেদিনীপুর সুপারের পদ থেকে ব্যারাকপুরের তৃতীয় ব্যাটেলিয়নে বদলি করা হয় ভারতী ঘোষকে। এরপরই রাজ্য পুলিশের ডিজি সুরজিৎ করপুরকায়স্থের কাছে ইস্তফাপত্র পাঠান তিনি।

ইস্তফা দেওয়ার সঙ্গে তিন মাসের ছুটির আবেদনও জানিয়েছিলেন তিনি। যার কোনওটিই মঞ্জুর হয়নি। এদিকে ইস্তফা ও ছুটি দুটি-ই নামঞ্জুর হওয়ার পরও নতুন পদে কাজে যোগ দেননি ভারতী ঘোষ। সূত্রের খবর, যা নিয়ে রীতিমত ক্ষুব্ধ নবান্ন।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ভারতী ঘোষের দলে যোগদান প্রসঙ্গে বলেন, “বিজেপির দরজা সবার জন্য খোলা। তবে দরজায় লাগানো রয়েছে নেট। যেখানে ছেঁকে ও বাছাই করে কর্মী নেওয়া হবে।”