Wednesday, July 24, 2024
বলিউড

কখনও মুসলিম ছেলেকে বিয়ে করব না, ওরা স্ত্রীকে নিয়ন্ত্রণে রাখতে চায়: উর্ফি জাভেদ

কলকাতা ট্রিবিউন ডেস্ক: ফের বিতর্কিত মন্তব্য করলেন বিগ বস ওটিটি (Bigg Boss OTT) প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)। অভিনেত্রী বলেন, তিনি মুসলিম সম্প্রদায়ের কাউকে বিয়ে করবেন না। উরফি বলেন, “আমি একজন মুসলিম। আমি যে ঘৃণামূলক মন্তব্য পেয়েছি তার বেশিরভাগই মুসলিমদের কাছ থেকে। তারা বলে আমি নাকি ইসলামের ভাবমূর্তি ক্ষুন্ন করছি। তারা আমাকে ঘৃণা করে কারণ মুসলিম পুরুষরা মহিলাদের নিয়ন্ত্রণ করে। তারা সমাজের সব নারীকে নিয়ন্ত্রণ করতে চায়। এই কারণে আমি ইসলামে বিশ্বাস করি না। তারা আমাকে ট্রোল করার কারণ হল যে আমি তাদের ধর্ম অনুসারে আমার কাছে যেভাবে আশা করে সেরকম আচরণ করি না।”

উরফি জাভেদ বলেন, “আমি কখনওই কোনও মুসলিম ছেলেকে বিয়ে করব না। আমি ইসলামে বিশ্বাস করি না এবং আমি কোন ধর্ম অনুসরণ করি না, তাই আমি কার প্রেমে পড়ি তাতে আমার কিছু আসে যায় না। আমরা যাকে চাই তাকে বিয়ে করা উচিত।”

উরফি জাভেদ

শুধু তাই নয়, উরফি আরও বলেন, তিনি তার পরিবার ছেড়েছেন ১৭ বছর বয়েসে। অভিনেত্রী বলেন, “আমার বাবা খুব রক্ষণশীল মানুষ ছিলেন। তিনি আমাকে এবং আমার ভাইবোনদের আমাদের মায়ের কাছে রেখে যান যখন আমি ১৭ বছর বয়সী। আমার মা খুব ধার্মিক মহিলা, কিন্তু তিনি কখনই আমাদের উপর তার ধর্ম জোর করেনি। আমার ভাইবোনরা ইসলাম অনুসরণ করে এবং আমি তা করি না, কিন্তু তারা কখনই আমার উপর জোর করে না। এমনটাই তো হওয়ার কথা। আপনি আপনার স্ত্রী এবং সন্তানদের উপর আপনার ধর্ম জোর করতে পারবেন না। এটি হৃদয় থেকে আসা উচিত, অন্যথায় আপনি বা আল্লাহ খুশি হবেন না।”

উরফি পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন। তার পোশাক নিজেই ডিজাইন করেন। কখনও ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন। আবার কখনও অন্তর্বাস ছাড়াই পোশাকে হাজির হন ক্যামেরার সামনে। প্রতিনিয়ত ট্রোলড হন। যদিও সেসবে কান দিতে নারাজ উরফি।