Thursday, April 25, 2024
দেশ

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বকে কেন্দ্র করে গোবরডাঙায় দুর্গা প্রতিমা ভাঙচুর

গোবরডাঙা, ২৭ সেপ্টেম্বর: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বকে কেন্দ্র করে উত্তর ২৪ পরগনার গোবরডাঙায় দুর্গা প্রতিমা ভাঙচুর করার অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূল কাউন্সিলরের স্বামীর বিরুদ্ধে। আট জনকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে গোবরডাঙা থানার পুলিশ।

গোবরডাঙা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের একটি দুর্গাপুজোকে ঘিরে উত্তেজনা ছড়ায় গতকাল গভীররাতে। সেখানকার কাউন্সিলর ঝুমা ব্যানার্জি। অভিযোগ, তাঁর স্বামী আশিস ব্যানার্জির নেতৃত্বে একদল দুষ্কৃতী পুজোমণ্ডপে চড়াও হয়ে ভাঙচুর চালায়। ছিঁড়ে নেওয়া হয় প্রতিমার চুল।

ছবি সৌজন্যে ইনাডু বাংলা

আশিস ব্যানার্জি গোবরডাঙা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রাক্তন সভাপতি। অভিযোগ পেয়ে তাঁকে গ্রেপ্তার করেছে গোবরডাঙা ফাঁড়ির পুলিশ। স্থানীয় পৌরসভার চেয়ারম্যান সুভাষ দত্ত বলেন, অপরাধমূলক কাজের জন্য আগেই দল থেকে বহিষ্কার করা হয়েছে আশিস ব্যানার্জিকে। তাঁর ঘৃণ্য কাজের নিন্দা করি। এলাকায় তিনি অস্থিরতা তৈরির চেষ্টা করছেন বলে অভিযোগ করেন চেয়ারম্যান।

ছবি সৌজন্যে ইনাডু বাংলা

এই ঘটনায় ঝুমা ব্যানার্জিকে কাউন্সিলর পদ থেকে বরখাস্তের আবেদন করছে গোবরডাঙা তৃণমূল নেতৃত্ব। যদিও তাঁর স্বামী এই ঘটনায় যুক্ত নয় দাবি করেছেন কাউন্সিলর। তবে ওই পুজো মণ্ডপের পাশেই ঝুমাদেবীর বাড়ি। গতকাল তাঁর বাড়িতে লাগানো সবকটি CCTV বন্ধ ছিল। কী কারণে তা বন্ধ থাকতে পারে, প্রশ্ন উঠেছে?

ছবি সৌজন্যে ইনাডু বাংলা

সূত্র: Eenadu India