Friday, April 12, 2024
বিনোদন

‘পদ্মাবতী’তে দিপীকার লেহেঙ্গার ওজন ৩০ কেজি!

সম্প্রতি প্রকাশ পেয়েছে সঞ্জয় লীলা বানসালির নবনির্মিত ইতিহাস নির্ভর ছবি ‘পদ্মাবতী’র ট্রেলার। স্বভাবতই আগে থেকেই সবার আগ্রহের কেন্দ্রবিন্দু ছিল পদ্মাবতী চরিত্রকে নিয়ে!

অবশেষে উন্মোচিত হলো সেই কৌতুহলের জায়গাটি। রানী পদ্মাবতীকে বেশ নিঁখুতভাবেই ফুটিয়ে তুলেছেন বলিউড তারকা দিপীকা পাড়ুকোন।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, শুধু মেকাপ বা ব্যক্তিত্ব দিয়েই নয়, সাজ-পোশাকেও ছিল সে ছাপ। পদ্মাবতীর সাজকে ফুটিয়ে তুলতে দিপীকা পড়েছেন ৩০ কেজি ওজনের লেহেঙ্গা। সাথে ছিল ভারী গয়নাও। তাই দিপীকার রাজকীয় সাজ-পোশাক সহজে সবার নজর কেড়েছে।

পুরো ছবিতে দিপীকা যে লেহেঙ্গা গুলো পড়েছে প্রত্যেকটির ওজন-ই ছিল এমন। আর দামেও ছিল চড়া। লেহেঙ্গাগুলোর দাম পড়েছে প্রত্যেকটি ২০ লাখ রুপি করে। এত ভারী গয়না বা পোশাক শুধু সামান্য কিছু সময়ের জন্য নয়, বরং দিনের পর দিন,ঘন্টার পর ঘন্টা পড়ে কাটাতে হয়েছে দিপীকাকে। আর তাকে সামাল দিয়েছেনও বেশ করে। চেহারায় ছিল না কোন ক্লান্তি বা বিরক্তির ছাপ।

#Padmavati @FilmPadmavati

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

এর আগেও ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে দিপীকা ভারী লেহেঙ্গা পড়েছেন। কিন্তু তার ওজন ছিল ২০ কেজি। আর তা মাত্র কয়েকটি দৃশ্যর জন্য পড়তে হয়েছে। তাই এবার যেন দিপীকা রেকড গড়ার পথে এগিয়ে গেলেন।

পদ্মাবতী ছবিতে দিপীকার পোশাক ডিজাইনার ‘রিম্পল নারুলা’ বলেন, ‘দিপীকা শুধু সৌন্দয বা অভিনয়েই নয়, আধুনিকতা এবং ফ্যাশনেও অনেক এগিয়ে। তাই সে সুন্দরভাবে নিজেকে ফুটিয়ে তুলতে পেরেছে। সাজ-পোশাকসহ সব মিলিয়ে চরিত্রটির জন্য দিপীকাই ছিল পারফেক্ট।’

‘পদ্মাবতী’র ট্রেলার-