Monday, June 24, 2024
দেশ

অমৃতসর দুর্ঘটনা : “পালালেন” কংগ্রেস কাউন্সিলর, দেখুন সেই চাঞ্চল্যকর ভিডিও

অমৃতসর: পাঁচ সেকেন্ডের বিভীষিকা। ট্রেনের চাকায় পিষ্ট হয়ে নিহত অন্তত ৬০ জন। আহত পঞ্চাশেরও বেশি। অমৃতসরের ধোবিঘাট গ্রাউন্ডে এই ভয়াবহ দুর্ঘটনার দায় কার? এবার একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হল সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফুটেজে দেখা যাচ্ছে, দুর্ঘটনার কিছুক্ষণ পরই গাড়িতে পালাচ্ছেন স্থানীয় কংগ্রেস কাউন্সিলর সৌরভ মদন ও তাঁর ছেলে সৌরভ মিঠু মদন।

দশেরায় দিন রাবণ দহন অনুষ্ঠানের আয়োজনের দায়িত্বে ছিলেন সৌরভ মদন। ঘটনার পর অবস্থা বেগতিক দেখে পালান তিনি। ইতিমধ্যেই এই কংগ্রেস কাউন্সিলরের বাড়িতে হামলা হয়েছে। ভাংচুর করা জানলার কাঁচ। পুলিস জানিয়েছে, বর্তমানে নিজের মোবাইলটি বন্ধ করে রেখেছেন সৌরভ মদন।

কমিশনার সোনালি গিরি জানিয়েছেন, দশেরার অনুষ্ঠানের জন্য পুলিশের কাছ থেকে নো-অবজেকশন নেওয়া হয়েছিল। কিন্তু, পৌরনিগমে জানানোর কেউ প্রয়োজনবোধ করেনি। রেলওয়ে আধিকারিকরা জানিয়েছেন, তাঁদের কাছেও এই অনুষ্ঠান সংক্রান্ত বিষয়ে কোনও কিছু জানানো হয়নি। তাই, আগে থেকে সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া তাঁদের পক্ষে সম্ভব ছিল না।

সৌরভ মদন জানিয়েছেন, অনুষ্ঠানের আগে ডিসিপি অমরিক সিংয়ের সঙ্গে দেখা করেছিলাম। তবে রেলের কাছে অনুষ্ঠান সম্পর্কিত কোনও তথ্য দেননি তিনি। তাঁর কথায়, রেলের সঙ্গে আমাদের অনুষ্ঠানের কোনও সম্পর্কই নেই। এটা নিছকই দুর্ঘটনা।