Friday, June 14, 2024
রাজ্য​

অমিত শাহের রোড শোয়ের ‘জয় শ্রী রাম’, ‘ভারত মাতা কি জয়’ ধ্বনিতে কাঁপল বোলপুর

বোলপুর: গত লোকসভা নির্বাচনে বাংলায় আশানুরূপ ফল করায় বিজেপির এবারের টার্গেট বিধানসভা ভোট। সেই লক্ষ্যে শক্তি যাচাই করে দেখতে দু’দিনের বাংলা সফরে এসেছেন অমিত শাহ। রবিবার বোলপুরের ডাকবাংলো মোড় থেকে বোলপুর চৌরাস্তা পর্যন্ত রোড শো করেন শাহ। ১.৫ কিলোমিটারেরও কম রাস্তা যেতেই তাঁর এক ঘণ্টার বেশি সময় লেগে যায়।

রোড শোয়ে লাখ লাখ মানুষের ভিড় দেখে আপ্লুত অমিত শাহ। রোড শোয়ে ‘জয় শ্রী রাম’ এবং ‘ভারত মাতা কি জয়’ স্লোগানে মুখরিত হয়ে উঠে। ভিড় দেখে অমিত শাহ বলেন, এত ভিড় আগে কোথাও দেখিনি। এই ভিড় থেকেই তিনি নিশ্চিত ২০২১ সালে একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বাংলায় সরকার গড়তে চলেছে বিজেপি।

অমিত শাহ বলেন, এই পরিবর্তন শুধুমাত্র মুখ্যমন্ত্রী বদলানোর জন্য নয়। তৃণমূল কংগ্রেসের সরকারের পরিবর্তে বিজেপি সরকার তৈরির উদ্দেশ্য নয়। বাংলার এই পরিবর্তন, বাংলার উন্নয়নের জন্য পরিবর্তন, বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পরিবর্তন। এই পরিবর্তন বাংলাদেশ থেকে অনুপ্রবেশকারীদের আটকানোর পরিবর্তন।

বীরভূমের তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলের গড়ে বিরাট শক্তি প্রদর্শন করল বিজেপি। রোড শোয়ের চারিদিকে ছিল গেরুয়া পতাকা, গেরুয়া বেলুন। স্থানীয় জনতা ছাড়াও পার্শ্ববর্তী জেলা থেকেও অসংখ্য মানুষ আসেন। রাস্তার পাশের বাড়ির ছাদে, জানালা, বারান্দায় দেখা যায় অসংখ্য ঔৎসুক মুখ। এই রোড শোয়ের প্রভাব কতটা ভোটবাক্সে পড়বে, সেটা সময়ই বলবে। তবে আজকের এই জনজোয়ার দেখে স্বস্তি পেয়েছেন বঙ্গ বিজেপির নেতারা। বেশ খোশমেজাজে দেখা যায় অমিত শাহকেও।