Thursday, June 13, 2024
খেলা

করোনা মোকাবিলায় ২ কোটি দান বিরুষ্কার, পাশাপাশি ২৪ ঘন্টাতেই ৩.৬ কোটি উঠলো ত্রাণ তহবিলে

মুম্বাই: করনোর সেকেন্ড ওয়েভে শোচনীয় অবস্থা ভারতের। দেশের বিভিন্ন হাসপাতালে বেড নেই। পর্যাপ্ত পরিমাণে অক্সিজেন নেই। যার অনেকেই এক প্রকার অপারক হয়ে চোখের জলে বিদায় দিচ্ছেন প্রিয়জনকে। এবার করোনা মোকাবিলায় নেমে পড়লেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। করোনা ত্রানে ২ কোটি টাকা অনুদান দিয়েছেন তাঁরা।

পাশাপাশি, অনুষ্কা তাঁরপোস্টে তাঁর ৫০ মিলিয়ন ফলোয়ার্স এবং সবাইকে এই কঠিন পরিস্থিতিতে একে অপরের পাশে থাকার আবেদন জানিয়েছেন। অনুষ্কা নিজেই তহবিল সংগ্রহের প্রচার চালাচ্ছেন ‘ইন দিজ টুগেদার’ (In This Together) নামে।

ভিডিও বার্তায় জনসাধারণের উদ্দেশে অনুরোধ রেখেছিলেন, তাঁরা যেন নিজেদের ক্ষমতানুযায়ী এই ত্রাণ তহবিলে দান করেন। সাত দিন ধরে এই অর্থ সংগ্রহ করবে তাঁরা। এজন্যে এই তারকা জুটি Ketto নামের এক বেসরকারি অর্থ অনুদানকারী সংগঠনের সঙ্গে হাত মেলান।

ত্রাণ তহবিলে সাহায্যের আবেদন রাখার মাত্র ২৪ ঘন্টার মধ্যেই জমা পড়েছে ৩.৬ কোটি টাকা। টুইট করে এই খবর নিজেই জানিয়েছেন অনুষ্কা। এই কঠিন সময়ে এগিয়ে আসার জন্য, তাঁদের পাশে থাকার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, জৈব বলয়েও করোনা আঘাত হানার পরে স্থগিত করা হয়েছে আইপিএল। তাই বর্তমানে মুম্বাইয়ের বাড়িতে ফিরে এসেছেন বিরাট কোহলি। আর ফিরে এসেই করনা মোকাবিলার কাজে লেগে পড়লাম ভারত অধিনায়ক।