Thursday, April 25, 2024
বিনোদন

টুইটারে আরাধ্যাকে নিয়ে খোঁটা, মহিলাকে কড়া জবাব দিলেন অভিষেক

মুম্বাই: তারকাদের স্যোশাল মিডিয়ায় ট্রোল করা যেন নিমিত্ত ঘটনা হয়ে দাঁড়িয়েছে। যে কেউ বড় তারকাদের যা পারছেন বলে দিচ্ছেন। তা নিয়ে আলোচনা, খবর সবই হচ্ছে। এবার সেভাবেই লক্ষ্য করা হয়েছিল বচ্চন পরিবারের সবচেয়ে আদরের আরাধ্যা বচ্চনকে। তবে মেয়েকে ট্রোল করায় যেভাবে ঘুরিয়ে জবাব দিয়েছেন অভিষেক তাতে পাল্টা মুখ পুড়েছে সেই টুইটারাইটেরই।

সম্প্রতি আরাধ্যার শাটারবাগদের ক্যামেরার সামনে বারবার আসা নিয়ে কটাক্ষ করে অভিষেককে টুইট করেছিলেন শেরিন পতাদিন নামের এক মহিলা। টুইটারে শেরিন লেখেন, ‘আমি ভাবছি বিখ্যাত মায়ের সঙ্গে এভাবে ট্যুর করার জন্য কোন স্কুল অনুমতি দেয়? নাকি আপনারা বুদ্ধির চেয়ে সৌন্দর্যকেই বেশি প্রাধান্য দেন। দেমাকি মায়ের সঙ্গে সবসময় হাতে হাত দিয়ে ঘুরছে। সাধারণ ছোটবেলাটাই পাচ্ছে না।’

জবাব দিতে সময় নেননি জুনিয়ার বচ্চন। বিনম্রভাবে অভিষেক বলেছেন, আমি যতদূর জানি সপ্তাহান্তে স্কুল বন্ধ থাকে। আরাধ্যা সপ্তাহের কাজের দিনগুলিতে স্কুলে যায়। আপনি বরং টুইটে লেখা ভুল বানানগুলি ঠিক করুন। ঘটনা হলো আরাধ্যার জন্ম মাস নভেম্বরে বেশ কয়েকটি বিয়ের অনুষ্ঠান পড়েছিল।

জুনিয়ার বচ্চনের এই উত্তরের পরও দমে যাননি ওই মহিলা। বানানের কথা জানানোর জন্য অভিষেককে ধন্যবাদ জানান। নিজের বক্তব্যের সাফাই দিয়ে জানান, অনেকেই একই মতামত পোষণ করেন, তবে একমাত্র তিনি প্রকাশ্যে বলার সাহস দেখিয়েছেন। সারাক্ষণ মায়ের হাত ধরে ছবি না দিয়ে সাধারণ বাচ্চা হিসেবে আরাধ্যার ছবি দেওয়ার পরামর্শ দেন তিনি। কিন্তু তাতে জুনিয়ার বচ্চন আর কোনও উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করেননি।