Thursday, April 25, 2024
দেশ

নদীয়ায় শিক্ষকের লালসার শিকার তৃতীয় শ্রেণীর ছাত্রী

নদীয়া: জিডি বিড়লা কাণ্ডে যখন তোলপাড় গোটা দেশ, ঠিক তখনই উঠে এসেছে আরও একটি নারকীয় ঘটনা। ফের শিক্ষকের লালসার শিকার হয়েছে এক মানসিক ভারসামহীন তৃতীয় শ্রেণীর ছাত্রী। নদীয়ার হাঁসখালির গাড়াপোতা এলাকার এই ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য।

ওই ছাত্রীর অভিযোগ, প্রতিদিন স্কুলের টিফিন টাইমে ওই তাকে বাড়িতে ডেকে নিয়ে যেত অভিযুক্ত গৃহশিক্ষক পূর্ণ রায়। ভয় দেখিয়ে তার উপর চালানো হতো নারকীয় যৌন নির্যাতন। ওই ছাত্রীর গায়ে কখনো সিগারেটের ছ্যাঁকা দেয়া হতো, আবার কখনো বসানো হতো কামড়।

আরও অভিযোগ, ঘটনার কথা বাড়িতে বা অন্য কাউকে জানালে গলার নলি কেটে খুন করা হবে বলে হুমকি দিত অভিযুক্ত শিক্ষক। গত দেড়মাস ধরে লাগাতার চলছিল এই নারকীয় যৌন নির্যাতন।

ঘটনার কথা প্রথমে চেপে রাখলেও, শুক্রবার বাড়িতে জানায় ওই নির্যাতিতা ছাত্রী। এরপরই এলাকায় বিক্ষোভ ছড়িয়ে পড়ে। এই ঘটনায় হাঁসখালি থানায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে ঘটনা জানাজানি হতেই অভিযুক্ত গৃহশিক্ষক পূর্ণ রায় লাপাত্তা। তাকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

নির্যাতিতা ছাত্রীর পরিবার জানিয়েছে, ওই কিশোরী মানসিকভাবে বিকারগ্রস্ত। স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নির্যাতিতা কিশোরীর প্রাথমিক চিকিত্সা হয়েছে। চিকিত্সকরা জানিয়েছেন, ওই কিশোরীর শারীরিক পরিস্থিতি সংকটজনক।