Thursday, June 13, 2024
বলিউড

স্বামী ভিকিকে রেখে প্রাক্তন প্রেমিক সলমনের সঙ্গে উড়ান দিচ্ছেন ক্যাটরিনা

কলকাতা ট্রিবিউন ডেস্ক: গত ৯ ডিসেম্বর  বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। দ্রুত হানিমুন সেরে মুম্বাইতে সিনেমার শ্যুটিংয়ে ফিরতে চলেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা শীঘ্রই প্রাক্তন প্রেমিক সলমন খানের সাথে টাইগার 3-এর শুটিং করতে দিল্লিতে যাবেন। জানুয়ারির মাঝামাঝিতে গুরুত্বপূর্ণ শ্যুটিং শিডিউলের জন্য দিল্লিতে থাকবেন তারা।

জানা গেছে, স্বামী ভিকি কৌশলকে রেখে সলমনের সঙ্গেই দিল্লি যাচ্ছেন ক্যাটরিনা। টাইগার থ্রি সিনেমায় রাশিয়া, তুরস্ক, অস্ট্রিয়া এবং মুম্বাইয়ে দৃশ্য ধারণ করা হয়েছে। শেষ লটের শুটিং হবে দিল্লিতে।

২০২২ সালের শুরুতে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শুরু হবে। জানুয়ারির মাঝামাঝি সময়ে দিল্লি যাবেন সলমন-ক্যাটরিনা। সেখানে ১৫ দিন থাকবেন তারা। লুক ফাঁস রুখতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

টাইগার থ্রি প্রযোজনা করেছে যশ রাজ ফিল্মস। ছবিটির শুটিং হয়েছে রাশিয়া, তুরস্ক ও অস্ট্রিয়ায়। প্রতিবেদন অনুসারে, মনীশ এবং আদিত্য চোপড়া চলচ্চিত্রের থিয়েটার অভিজ্ঞতার সাথে আপস করতে চাননি, এই কারণেই তারা একটি বর্ধিত আন্তর্জাতিক শুটিংয়ের পরিকল্পনা করেছিলেন। সূত্রের মতে, শিডিউল ছবিটির ভিজ্যুয়াল এক্সট্রাভাগানজাতে অনেক কিছু যোগ করেছে। আগে কখনো দেখা যায়নি এমন কিছু অ্যাকশন সিকোয়েন্সও চিত্রায়িত হয়েছে। সবমিলিয়ে বলিউডের অন্যতম বড় বাজেটের ছবি হতে চলেছে এটা।